• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • রিয়া ও সন্দীপ সিংয়ের চক্রান্তেই কি মরতে হল সুশান্তকে ? উঠে আসছে ভয়ানক তথ্য !

রিয়া ও সন্দীপ সিংয়ের চক্রান্তেই কি মরতে হল সুশান্তকে ? উঠে আসছে ভয়ানক তথ্য !

photo source collected

photo source collected

তবে কি সন্দীপ ও রিয়ার যোগসাজশেই মরতে হল সুশান্তকে ? এই সব প্রশ্নের উত্তর পেতে এবার সিবিআই ডাকবে সন্দীপকে।

  • Share this:

    #মুম্বই: জুনের ১৪ তারিখ নিজের বাড়িতেই আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। তারপর কেটে গিয়েছে দু'মাস। এই গোটা সময়টা সুশান্তের ভক্ত, পরিবার থেকে শুরু করে কঙ্গনা রানাওয়াত, অঙ্কিতা লোখান্ডে, শেখর সুমনের মতো অনেক মানুষ বিচার চেয়েছেন সুশান্তের হয়ে। সকলের একটাই কথা সুশান্ত আত্মহত্যা করেনি, তাঁকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। এর পর উঠে আসে অনেক কথা। বলিউডের নেপোটিজম, করণ জোহর, মহেশ ভাট, সলমান খান বহু মানুষের নাম জড়িয়েছে এই মৃত্যুতে। তবে শেষ পর্যন্ত সকলের সন্দেহ গিয়ে দানা বেঁধেছে রিয়া চক্রবর্তীর দিকে, যিনি সুশান্তের প্রেমিকা ছিলেন। মহেশ ভাটকেও সন্দেহ করা হচ্ছে।

    শুরু হয়েছে তাঁর মৃত্যুর সিবিআই তদন্ত। তবে এই তদন্তের আগেই সন্দেহ দানা বাঁধছে সুশান্তের বন্ধু সন্দীপ সিংকে নিয়েও। সুশান্ত যেদিন আত্মহত্যা করেন, সেদিন মুহূর্তের মধ্যে সন্দীপ সেখানে পৌঁছে যান। যদিও সুশান্তের পরিবার জানিয়েছে সন্দীপের সঙ্গে বন্ধুত্বর কথা তাঁরা জানতেন না। ওদিকে সন্দীপ আগে থেকেই সুশান্তের বাড়িতে ছিলেন কিনা তা তদন্ত করা হচ্ছে।

    ১৪ জুন যখন সুশান্তকে পোস্ট মটেমের জন্য নিয়ে যাওয়া হচ্ছিল তখন সন্দীপ থামস আপ দেখাচ্ছিলেন মুম্বই পুলিশকে লক্ষ্য করে। এর পর সন্দীপ নিজের স্বার্থেই বহু কিছু পোস্ট লেখেন সোশ্যাল মিডিয়ায়। তবে সন্দীপের দিকে সন্দেহ বেড়ে যাচ্ছে বেশি করে। আবার রিয়া চক্রবর্তী সেদিন সুশান্তের মর্গে ঢুকে পড়েছিলেন। যেখানে কিনা বাড়ির লোক মর্গে যাওয়ার অনুমতি পায়নি। রিয়া কি করে ঢুকলো! তবে কি প্রমান লোপাট করতেই গিয়েছিল!

    সুশান্তের মরদেহের  দেখতে রিয়া যখন মর্গে যায়, সেই সময় সেখানে হাজির ছিলেন সুরজিত সিং রাঠোর নামে এক ব্যক্তি। ১৪ জুন মর্গে ঢোকার পর রিয়া কী করেন, তা ওই প্রতক্ষ্যদর্শীর বয়ান থেকেই স্পষ্ট। সুরজিত সিং রাঠোরকে সংবাদমাধ্যমের সামনে আরও কয়েকটি দাবি করতে শোনা যায়। তিনি বলেন, সুশান্ত সিং রাজপুতের মৃত্য়ুর মাস্টারমাইন্ড নাকি বন্ধু সন্দীপ সিং। তাঁর পরিকল্পনাতেই সব হয়েছে বলেও দাবি করেন সুরজিত। কিন্তু ওই ব্যক্তি কেন এই দাবি করছেন তা স্পষ্ট করেননি।  তবে কি সন্দীপ ও রিয়ার যোগসাজশেই মরতে হল সুশান্তকে ? এই সব প্রশ্নের উত্তর পেতে এবার সিবিআই ডাকবে সন্দীপকে।

    Published by:Piya Banerjee
    First published: