corona virus btn
corona virus btn
Loading

সুশান্তের জীবন নিয়ে তৈরি হচ্ছে 'শশাঙ্ক ! পোস্টার দেখেই ছবি বয়কটের ডাক দিলেন দিদি শ্বেতা !

সুশান্তের জীবন নিয়ে তৈরি হচ্ছে 'শশাঙ্ক ! পোস্টার দেখেই ছবি বয়কটের ডাক দিলেন দিদি শ্বেতা !
photo source twitter

সুরজিৎ সিং রাঠোর নামের এক পরিচালক এই পোস্টার রিলিজ করেছেন। ছবির নাম রেখেছেন, 'শশাঙ্ক'।

  • Share this:

#মুম্বই: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর রহস্য জানতে শুরু হয়েছে সিবিআই তদন্ত। সারা দেশের মানুষ জানতে চাই কিভাবে মৃত্যু হয় অভিনেতার ! সত্যিই তিনি আত্মহত্যা করেছিলেন নাকি তাঁকে খুন করা হয়েছে ! যদিও দেশের বেশিরভাগ মানুষের বক্তব্য রিয়া চক্রবর্তীই প্ল্যান করে সুশান্তের খুন করেছেন। যদিও এখনও পর্যন্ত রিয়াকে জেরা করে সিবিআই কিছু জানানি। আজ দ্বিতীয় দফার জেরা করা হয় রিয়াকে। এর মাঝেই সুশান্তের মৃত্যু নিয়ে সিনেমা তৈরির হিড়িক লেগে গিয়েছে বলিউডে।

কয়েক দিন আগেই 'সুইসাইড অওর মার্ডার' নামের একটি ছবির ঘোষণা হয়ে গিয়েছে। ওই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করার কথা সুশান্তের মতো দেখতে সচিন তিওয়ারির। তবে তার মাঝেই নতুন একটি পোস্টার ছাড়া হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সুরজিৎ সিং রাঠোর নামের এক পরিচালক এই পোস্টার রিলিজ করেছেন। ছবির নাম রেখেছেন, 'শশাঙ্ক'। এবং বলিউডের ডিপ্রেশন ও নেপোটিজমকে তুলে ধরা হয়েছে এই পোস্টারে। একটি ছবিতে আরিয়া বব্বরকেও দেখা যাচ্ছে পোস্টারে।

এই পোস্টার দেখার সঙ্গে সঙ্গেই রাগে ফেটে পড়েছেন সুশান্তের দিদি শ্বেতা। তিনি জানিয়েছেন, এই ছবিকে বয়কট করা হোক। এখনও সুশান্তের মৃত্যুর কারণ অজানা। তার মধ্যে বলি পাড়ায় সুশান্তের জীবন নিয়ে ছবি বানানোর হিড়িকে সত্যিই অস্বস্তি তৈরি হচ্ছে।

Published by: Piya Banerjee
First published: August 29, 2020, 8:44 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर