corona virus btn
corona virus btn
Loading

মৃত্যুর এক মাস আগেই বোন প্রিয়াঙ্কার নামে নিজের সব সম্পত্তি লিখে দিয়েছিলেন সুশান্ত !

মৃত্যুর এক মাস আগেই বোন প্রিয়াঙ্কার নামে নিজের সব সম্পত্তি লিখে দিয়েছিলেন সুশান্ত !

সুশান্ত মে মাসের ২০ তারিখ নিজের সব সম্পত্তি ও ইনভেস্টমেন্টে বোন প্রিয়াঙ্কাকে নমিনি করেন। আইনত সুশান্তের সব সম্পত্তি এখন বোন প্রিয়াঙ্কার।

  • Share this:

#মুম্বই: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর দু'মাসের বেশি হয়ে গেলেও এখনও রহস্য উন্মোচন হয়নি। সিবিআই সুশান্তের মৃত্যুর তদন্ত শুরু করার পরও তেমন কিছু জানা যায়নি। সিবিআইয়ের হাতে এখনও এমন কোনও তথ্য আসেনি যা খুনের সঙ্গে সর্ম্পকিত। তবে এর মধ্যে বহু তথ্য সামনে উঠে এসেছে। সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীকে বেশ কয়েকবার জেরাও করা হয়েছে। রিয়ার পরিবারকেও জেরা করা হয়েছে। তবুও তেমন কিছু এখনও সমনে আসেনি।

সুশান্তের মৃত্যুর প্রায় এক মাস আগেই এক চাঞ্চল্যকর ঘটনা ঘটে। সুশান্তের বোন প্রিয়াঙ্কা সিং। সুশান্ত মে মাসের ২০ তারিখ নিজের সব সম্পত্তি ও ইনভেস্টমেন্টে বোন প্রিয়াঙ্কাকে নমিনি করেন। আইনত সুশান্তের সব সম্পত্তি এখন বোন প্রিয়াঙ্কার। তবে কিছুদিন আগেই জানা গিয়েছিল প্রিয়াঙ্কার সঙ্গে সুশান্তের সম্পর্ক তেমন ভাল ছিল না। মাঝে মধ্যেই ঝামেলা লেগে থাকত। তবে এই খবর সামনে আসতেই উঠছে নানা প্রশ্ন। তবে কি এক মাস আগে থেকেই আত্মহত্যার কথা ভাবছিলেন তিনি? নাকি এর পিছনেও রয়েছে অন্য কোনও রহস্য !

Published by: Piya Banerjee
First published: September 3, 2020, 12:34 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर