• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • অনাথ পথশিশুকে নিজে হাতে খাইয়ে দিচ্ছেন সুশান্ত ! ভিডিও দেখে চোখে জল নেটিজেনদের !

অনাথ পথশিশুকে নিজে হাতে খাইয়ে দিচ্ছেন সুশান্ত ! ভিডিও দেখে চোখে জল নেটিজেনদের !

photo source collected

photo source collected

সুশান্ত একটি গরীব, অনাথ বাচ্চাকে নিজের হোটেলের রুমে নিয়ে এসে খাবার খাওয়াচ্ছেন, তাও নিজে হাতে। এই ভিডিও দেখে মানুষ ফের একবার ফিরে পেতে চাইছেন সুশান্তকে।

  • Share this:

    #মুম্বই: সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার তিনমাস কেটে গিয়েছে। মৃত্যুর কারণ খুঁজতে তদন্তে নেমেছে সিবিআই। গ্রেফতার হয়েছেন তাঁর প্রেমিকা রিয়া চক্রবর্তী। তবে সুশান্তের মৃত্যুর জন্য তাঁকে গ্রেফতার করা হয়নি। করা হয়েছে মাদক সেবন ও মাদকচক্রের সঙ্গে জড়িত থাকার অপরাধে। রিয়ার বিরুদ্ধে অভিযোগ করেছিলেন সুশান্তের পরিবার। গোটা দেশ এখনও সুশান্তের জন্য সঠিক বিচার চান। সুশান্তের মৃত্যুর জন্য সামনে এসেছিল সুশান্তের অবসাদের কথা। কিন্তু সুশান্ত যেমন হাসিখুশি মনের মানুষ ছিলেন, তাঁর জীবনে অবসাদ আসার কথা নয়। যদি এসে থাকে, তবে তাঁর পিছনে নিশ্চয় অন্য কোনও কারণ ছিল। সামনে এসেছে বলিটাউনের নেপোটিজম, বলি মাফিয়াদের কথাও।

    কিন্তু এই সব কিছু চলছে প্রায় তিন মাস ধরে। এখনও সুশান্তের প্রতি মানুষের ভালবাসা কমেনি। তাঁর জীবনের কিছু ভিডিও এখনও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি সুশান্তের দিদি শ্বেতা একটি ভিডিও শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। যেই ভিডিও দেখে মানুষ ফের কাঁদছেন। এই ভিডিওটি 'সোন চিড়িয়া' শ্যুটিংয়ের সময়কার। সুশান্ত একটি গরীব, অনাথ বাচ্চাকে নিজের হোটেলের রুমে নিয়ে এসে খাবার খাওয়াচ্ছেন, তাও নিজে হাতে। এই ভিডিও দেখে মানুষ ফের একবার ফিরে পেতে চাইছেন সুশান্তকে।

    View this post on Instagram

    A Beautiful Caring Heart! #JusticeForSushantSinghRajput

    A post shared by Shweta Singh kirti (@shwetasinghkirti) on

    এদিকে সুশান্তের মৃত্যু নিয়ে সব থেকে বেশি যিনি সরব হয়েছিলেন তিনি কঙ্গনা রানাওয়াত। মুম্বই এখন তাঁর জন্যও হয়ে উঠেছে বাসের অযোগ্য। তিনি অভিযোগ করেছিলেন বলিউডের তাবড় তাবড় পরিচালক প্রযোজকদের বিরুদ্ধে। নেপোটিজম, বলিউডের ড্রাগচক্রের মতো বহু বিষয় নিয়ে তিনি সরব হয়েছেন। এর পর থেকেই কঙ্গনা প্রাণের হুমকি পেতে শুরু করেন। ঘটনার সূত্রপাত দিনয়কয়েক আগে। বলিউডে নেপোটিজম এবং মাদক চক্র নিয়ে সরব কঙ্গনা মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করেন। মুম্বইবাসীর ভাবাবেগে আঘাত করে এই মন্তব্য, এই যুক্তিতে প্রতিবাদে মুখর হয় শিবসেনা। শিবসেনা নেতা সঞ্জয় রাউত কঙ্গনাকে 'হারামখোর' ও বলেন। এই বিতণ্ডায় স্পষ্টই দু'ভাগ হয়ে যায় বলিউড। অনেকেই বলতে থাকেন, কঙ্গনা যেমন মুম্বইকে কদর্য আক্রমণ করছেন, তেমনই সঞ্জয়ের এই মন্তব্যও অত্যন্ত কুৎসিত।মুম্বইয়ের দিকে আঙুল তুলতে সঞ্জয় সপাটে বলেন, কঙ্গনার আর মুম্বই আসার দরকার নেই। দমবার পাত্রী নন কঙ্গনা। ৯ সেপ্টেম্বর মুম্বইয়ে আসেন তিনি। এর পরই শিবসেনার উদ্ধব ঠাকরের নেতৃত্বাধীন মহারাষ্ট্র সরকার কঙ্গনা রানাওয়াতের বিরুদ্ধে একের পর এক পদক্ষেপ নিতে শুরু করে দেয়। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় কঙ্গনা রানাওয়াত মুখ খোলার পর থেকেই শিবসেনার সঙ্গে অভিনেত্রীর একাধিক ইস্যুতে সংঘাত শুরু হয়। গত বুধবার কঙ্গনার মুম্বইয়ের অফিস ভেঙে দেয় বিমসি। যার প্রতিবাদ করেন ফের কঙ্গনা। ফেসবুকে সরাসরি ভিডিও পোস্ট করে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীকে চ্যালেঞ্জ ছোড়েন তিনি। এর পর থেকেই খেলা আন্য দিকে ঘুরতে থাকে।

    Published by:Piya Banerjee
    First published: