বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

সুশান্ত আত্মহত্যা করেছেন ! খুনের অভিযোগ খারিজের পথে সিবিআই, সূত্রের খবর !

সুশান্ত আত্মহত্যা করেছেন ! খুনের অভিযোগ খারিজের পথে সিবিআই, সূত্রের খবর !
photo source collected

কয়েক দিনের মধ্যেই এই রিপোর্ট তাঁরা বিহার আদালতে পেশ করবে।

  • Share this:

#মুম্বই: সুশান্ত সিং রাজপুত জুনের ১৪ তারিখ আত্মহত্যা করেন। তারপর থেকে বদলে যায় গোটা বলিউডের চিত্র। সারা দেশ জুড়ে মানুষ সুশান্তের মৃত্যুর প্রতিবাদ করেন। তাঁরা বলতে শুরু করেন এটা খুন। কঙ্গনা রানাওয়াত, শেখর সুমনের মতো সেলেবরাও এই মৃত্যুকে খুনই সন্দেহ করেছেন। সুশান্তের পরিবারের পক্ষ থেকেও সিবিআই তদন্তের দাবি করা হয়। যদিও মুম্বই পুলিশ আগেই বলে দিয়েছিল, সুশান্ত আত্মহত্যাই করেছেন। তবে সকলের দাবি মেনে সিবিআই তদন্ত শুরু হয়। চার মাস কেটে গেলেও তদন্ত রিপোর্ট পাওয়া যাচ্ছিল না।

এর মধ্যেই AIIMS-এর ডাক্তাররা তাঁদের তদন্ত রিপোর্টে জানিয়েছেন সুশান্ত আত্মহত্যা করেছেন খুন নয়। সেই রিপোর্ট সিবিআইকে পাঠিয়েও দিয়েছে। সূত্রের খবর, এবার সিবিআই AIIMS-এর রিপোর্টের সঙ্গে এক মত। সিবিআই-ও সুশান্তের মৃত্যুকে আত্মহত্যাই বলছে। কয়েক দিনের মধ্যেই এই রিপোর্ট তাঁরা বিহার আদালতে পেশ করবে। এবং সুশান্তের মৃত্যুর জন্য রিয়ার ওপর যে অভিযোগ তোলা হয়েছিল, তাও খারিজ করেছে সিবিআই। রিয়া কোনওভাবেই সুশান্তের মৃত্যুর জন্য দায়ী নয়। তবে সুশান্তের মৃত্যুর তদন্তের শেষ মন্তব্যে বা রিপোর্টে পৌছে গিয়েছে  সিবিআই এ খবর সূত্র থেকে পাওয়া গেলেও, সিবিআই কিন্তু জানিয়েছে এ খবরের সত্যতা নেই। তাঁদের তদন্ত এখনও চলছে বলেই জানিয়েছে সিবিআই।

এদিকে গতকাল হঠাৎ করেই সুশান্ত সিং রাজপুতের দিদির সব কটি সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট বন্ধ করে দেওয়া হয়। ওই আ্যাকাউন্ট থেকে প্রধানমন্ত্রীর কাছে সঠিক তদন্তের আরজি জানিয়েছিলেন দিদি শ্বেতা। সেখান থেকেই বার বার সুশান্তের মৃত্যুর প্রতিবাদ করছিলেন তিনি। সেই অ্যাকাউন্ট সন্দেহজনক ভাবে বন্ধ করে দেওয়া হয়। এর পরই সূত্রের খবর সুশান্তের মৃত্যুকে আত্মহত্যাই মানছে সিবিআই।

প্রসঙ্গত, এর আগেও সুশান্তের মৃত্যু নিয়ে  AIIMS-এর তাঁদের রিপোর্ট জানানোর পর বহু মানুষ বিদ্রোহ করেছিলেন। সিবিআই রিপোর্টের পর ফের কি হতে চলেছে, তা ভবিষ্যৎই বলতে পারে। আপাতত সুশান্ত যে অবসাদে ভুগে আত্মহত্যা করেছেন তাই মেনে নিচ্ছে সিবিআই। সূত্রের খবর অনুযায়ী কয়েকদিনের মধ্যেই বিহার কোর্টে রিপোর্ট জমা দেবে সিবিআই।  তবে সুশান্ত যে মাদকাসক্ত ছিলেন তা তদন্তে জানিয়েছিলেন সিবিআই। মাদক ও জীবন যাপনের কারণেই হয়ত তাঁর মনে অবসাদ বাসা বেঁধেছিল। কেউ তাঁকে মারতে চায়নি। তবে সুশান্ত মামলায় রিয়াকে ছাড়পত্র দেওয়া হলেও, মাদকযোগের মামলা চলবে। সেই মামলায় সহজে মুক্তি পাবেন না রিয়া।

Published by: Piya Banerjee
First published: October 15, 2020, 6:03 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर