corona virus btn
corona virus btn
Loading

সৌরভের ভূমিকাতেও অভিনয় করতে চেয়েছিলেন সুশান্ত!

সৌরভের ভূমিকাতেও অভিনয় করতে চেয়েছিলেন সুশান্ত!
সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে সুশান্ত সিং রাজপুত।

সব স্বপ্নই পড়ে রইল, অন্য জগতে পাড়ি দিলেন রিল লাইফের মাহি।

  • Share this:

#মুম্বই: রিল লাইফের ধোনি তিনি। তাঁর মৃত্যুতে থমকে গিয়েছে বলিউড। কেউ মেনেই নিতে পারছে না জলজ্যন্ত মানুষটা এ ভাবে নিজেকে শেষ করে দিতে পারে। বারেবারেই উঠে আসছে তাঁর ছোট ছোট শখগুলির কথা। খেলা ও খেলাজগতের মানুষজনের প্রতি বিনম্র শ্রদ্ধার কথা। সূত্রের খবর, শুধু ধোনি নয় সৌরভ গঙ্গোপাধ্যায়েরও বায়োপিক করতে চেয়েছিলেন সুশান্ত সিং রাজপুত।

সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে দেখা করেও শিশুর মতো খুশি হয়েছিলেন সুশান্ত। সেটা ২০১৮ সালের শীতকাল। লাহাবাড়িতে একটি শ্যুটিংয়ের সূত্রে সৌরভের সঙ্গে দেখা হয় সুশান্তের। আবেগ চেপে রাখতে পারেননি সুশান্ত। স্বভাবসিদ্ধ ভঙ্গিতে ইন্সটাগ্রামে সেই সাক্ষাতের ছবি শেয়ার করেন। লেখেন, "আমি আবেগ চেপে রাখতে পারিনি।"

সৌরভের পাশে হাসিমুখে দাঁড়ানো ছবিটা শেয়ার করে নিজের ভক্তদের বলেন," আমি ছবি তোলার সময় এই একটা এক্সপ্রেশানই খুঁজে পেয়েছিলাম। আমাকে এর জন্য মাফ করবেন।" সৌরভের ব্যক্তিত্বের প্রশংসা করে লিখেছিলেন, " সর্বকালের সেরা মানুষদের একজন, কী ব্যক্তিত্ব"

উল্লেখ্য, শুধু সৌরভ নয়, রেস্টলার গ্রেট খালির ভূমিকায় অভিনয় করতে চেয়েছিলেন সুশান্ত। চেয়েছিলেন ফুটবল তারকা বাইচুং ভুটিয়ার ভূমিকায় অভিনয় করতে।‌

কিন্তু সেই সব স্বপ্নই পড়ে রইল, অন্য জগতে পাড়ি দিলেন রিল লাইফের মাহি।

Published by: Arka Deb
First published: June 16, 2020, 8:59 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर