Home /News /entertainment /

বয়ফ্রেন্ড ভিকি জৈনর সঙ্গে খুল্লমখুল্লা চুমু অঙ্কিতা লোখান্ডের ! ভিডিও ভাইরাল

বয়ফ্রেন্ড ভিকি জৈনর সঙ্গে খুল্লমখুল্লা চুমু অঙ্কিতা লোখান্ডের ! ভিডিও ভাইরাল

  • Share this:

    #মুম্বই: রিয়ার সমর্থনে মুখ খুলেছিলেন ফারহান আখতারের বান্ধবী শিবানি দান্ডেকর । একহাত নিয়েছিলেন অঙ্কিতা লোখান্ডেকে । তার জবাব দিয়েছেন অঙ্কিতাও। রিয়ার জামিনের আবেদন খারিজ হয়ে যাওয়ার পর তাকে এখন ১৪ দিন জেলা হেফাজতে কাটাতে হবে । রিয়ার গ্রেফতার হওয়ার পর সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ফের সরব হন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। তিনি তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি লম্বা পোস্ট লেখেন। সেখানে তিনি লেখেন, "আমি মিডিয়া বন্ধুদের বলে দিই, আমি কখনও বলিনি সুশান্তের মৃত্যু আত্মহত্যা নয়, খুন ! আমি তো শুধু সুশান্তের জন্য বিচার চেয়েছিলাম। ওর পরিবারের পাশে থেকেছি। আমি কি করে জানব এটা খুন কিনা ! আমার সিবিআই ও মহারাষ্ট্র সরকারের ওপর বিশ্বাস আছে।" এই পোস্টেই তিনি লেখেন, "আমি সামনে এসেছিলাম ২০১৬ পর্যন্ত সুশান্তের মানসিক স্থিতি কেমন ছিল তা বলার জন্য। সুশান্ত সবার সামনে বলেছিল ও ডিপ্রেশনে আছে।" নাম না করেই অঙ্কিতা বলেন, "অবসাদে আছে জেনেও ড্রাগ নিতে দিলে? এ কেমন ভালবাসা তোমার?"

    এই পোস্ট শেয়ার হতেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।এরপর আসরে নামেন রিয়ার বন্ধু শিবানি । রিয়ার হয়ে শিবানি লিখেন, অঙ্কিতা ২ সেকেন্ডে ফেমাস হতে চাইছে ৷ শিবানি আরও লেখেন, ‘একজন ৩৪ বছরের পুরুষ নেশা করছে ৷ সেটার দোষ গেল এক ২৮ বছরের মেয়ের ওপর ৷ সত্যি এখনও সমাজে পুরুষের জন্য এক মহিলাকেই দোষী হতে হয় ৷’ এর পর নেটিজেনরা শিবানিকে দোষারোপ করতে শুরু করেন।

    তবে এর পর আবার মুখ খোলেন অঙ্কিতা লোখান্ডে। শিবানির এই মন্তব্য মেনে নিতে পারেননি তিনি। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে লম্বা পোস্ট লিখলেন অঙ্কিতা। তিনি লিখেছেন, ‘‘ ‘দুই সেকেন্ডের ফেম'-এর কথা শুনে আমি ভাবতে বাধ্য হলাম। আমি এক ছোট্ট শহরের, খুব সাধারণ পরিবারের মেয়ে। ২০০৪ সালে জি সিনে স্টার খোঁজ-দিয়েই আমার ইন্ডাস্ট্রিতে আসা। তারপর ২০০৯-এ আমি কাজ পাই 'পবিত্র রিস্তা'-তে। ২০১৬ পর্যন্ত চলে এই সিরিয়াল। আজও মানুষ আমাকে এই সিরিয়ালের 'অর্চনা' হিসেবেই মনে রেখেছে। আমি গর্বিত আমি টেলিভিশন অভিনেত্রী। তবে মানুষের ভালোবাসার জন্যই 'মণিকার্ণিকা' ও 'বাগি-৩'তেও কাজ করার সুযোগ পাই। আমার মানুষকে দেখানোর মতো কিছু নেই।’’

    এদিকে বয়ফ্রেন্ড ভিকি জৈনর সঙ্গে অঙ্কিতার একটি ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় ৷ এক বন্ধুর বিয়ের অনুষ্ঠানে দু’জনকে চুম্বনরত অবস্থায় দেখা গিয়েছে ৷ নেটিজেনদের মধ্যে এই ভিডিও নিয়ে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া গিয়েছে ৷ অঙ্কিতা-ভিকির জোড়িকে প্রশংসা করার পাশাপাশি কেউ কেউ আবার অঙ্কিতাকে নিয়ে খারাপ কমেন্ট করতেও ছাড়েননি ৷

    View this post on Instagram

    #ankitalokhande with #vickyjain at a wedding of a friend

    A post shared by Viral Bhayani (@viralbhayani) on

    সুশান্ত তাঁর ৫০টি স্বপ্ন পূরণের জন্য একটি তালিকা তৈরি করেছিলেন, যার মধ্যে অন্যতম হল ১০০০টা গাছ লাগানো। প্রিয় অভিনেতার সেই স্বপ্নকে পূরণ করতে ১৩ সেপ্টেম্বর, রবিবার চলছে বৃক্ষরোপণ কর্মসূচি। প্রিয় সুশান্তের ১০০০টা গাছ লাগানোর স্বপ্ন পূরণ করতে তাঁর অনুরাগীদের আহ্বান করেছেন অভিনেতার দিদি শ্বেতা সিং কীর্তি। সুশান্তের স্বপ্ন পূরণ করতে রবিবার বৃক্ষরোপণ কর্মসূচিতে যোগ দিয়েছিলেন তাঁর প্রাক্তন বান্ধবী, অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডেও।

    Published by:Siddhartha Sarkar
    First published:

    Tags: Sushant singh Rajput

    পরবর্তী খবর