শাহিদের সঙ্গে সম্পর্কের রসায়ন কতটা মসৃণ? মুখ খুললেন সৎ-মা সুপ্রিয়া

শাহিদের সঙ্গে সম্পর্কের রসায়ন কতটা মসৃণ, মুখ খুললেন সৎ-মা সুপ্রিয়া!

সেলিব্রিটি সৎ-মা ও তাঁর স্বামীর দ্বিতীয় পক্ষের সম্পর্কের রসায়ন আদপে কেমন? মা-ছেলের সম্পর্কের মতোই মধুর?

  • Share this:

#মুম্বই: বি-টাউনে তাঁদের নিয়ে জল্পনা রয়েছেই। অনেকেই জানতে উৎসুক সেলিব্রিটি সৎ-মা ও তাঁর স্বামীর দ্বিতীয় পক্ষের সম্পর্কের রসায়ন আদপে কেমন? মা-ছেলের সম্পর্কের মতোই মধুর? না কি আছে টানাপোড়েন? নিজের সাম্প্রতিক সাক্ষাৎকারে এসব নিয়ে মুখ খুললেন সুপ্রিয়া পাঠক (Supriya Pathak)। বর্ষীয়ান এই অভিনেত্রী জানালেন, সৎ ছেলে শাহিদ কাপুরের (Shahid Kapoor) সঙ্গে তাঁর সম্পর্কের উষ্ণতার কথা। শাহিদের সঙ্গে তিনি মায়ের চেয়েও অনেক বেশি বন্ধু হিসাবে স্বচ্ছন্দ, এ কথাও জানিয়েছেন পিঙ্কভিলাকে ( PinkVilla)। শুধু শাহিদ নয়, সুপ্রিয়া প্রশংসা করেছেন শাহিদ-পত্নী মীরা রাজপুতেরও ( Meera Rajput)। মীরাকে নিজের মেয়ে বলেই মনে করেন সুপ্রিয়া। শাহিদ-মীরার দুই সন্তান মিশা (Misha Kapoor) এবং জাইনকেও (Zain Kapoor) ব্যতিক্রমী বলেই মনে করেন সুপ্রিয়া।

'আমি শাহিদের বাবার বন্ধু ছিলাম। শাহিদের সঙ্গে সেই সূত্রে আমার আলাপ। শাহিদের তখন ছয় বছর বয়স। ওর শৈশবের প্রথম ধাপটা ও তখন পেরিয়ে এসেছে। ফলত ওর সঙ্গে বন্ধুতায় আমার কখনও কোনও অসুবিধা হয়নি। আমরা দীর্ঘ দিন একসঙ্গে থাকিনি। কিন্তু তাতে ওর প্রতি আমার বিশ্বাস বা ভালোবাসা কিছু কমেনি।' সুপ্রিয়া আরও বলেন 'শাহিদ এমন একজন মানুষ, যার প্রতি বিশ্বাস বা ভরসা করা যায়। আমি শাহিদকে বিশ্বাস করি। ওর উপরে নির্ভরও করতে পারি।' শাহিদ যে তাঁর কাছে সাপোর্ট সিস্টেমের মতো, সে কথাও অস্বীকার করেননি সুপ্রিয়া।

তবে বন্ধুতার সম্পর্ক কেবলমাত্র শাহিদেই সীমিত নয়। শাহিদের পাশাপাশি মীরার সঙ্গেও নিজের সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন সুপ্রিয়া। মীরার সঙ্গে তিনি প্রায়ই আউটিংয়ে যান। যে ভাবে মীরা নিজের সন্তানদের মানুষ করছেন, তাও সুপ্রিয়ার বেশ পছন্দের।

নিজের বাবা-মা দু'জনের সঙ্গেই শাহিদের সম্পর্ক ভালো। একই সঙ্গে তাঁদের পার্টনারদের সঙ্গেও শাহিদের বোঝাপড়া যথেষ্ট ভালো। তাঁদের পার্টনারদের যথেষ্ট সম্মান করেন শাহিদ। শাহিদের জন্মদাত্রী নীলিমা আজিমের (Neelima Azeem) সঙ্গে বিচ্ছেদের পর সুপ্রিয়া পাঠককে বিয়ে করেন তাঁর বাবা পঙ্কজ কাপুর ( Pankaj Kapoor)। নীলিমা পরবর্তীকালে গাটছাঁড়া বাঁধেন রাজেশ খট্টরের Rajesh Khattar) সঙ্গে। তাঁদের দু'জনের সন্তান বলিউডের উঠতি তারকা ঈশান খট্টর (Ishaan Khatter)। যদিও নীলিমা-রাজেশের বিচ্ছেদ হয়ে গিয়েছে। বর্তমানে তাঁরা আলাদা থাকেন।

Published by:Rukmini Mazumder
First published: