লাল ট্র্যাডিশনাল পোশাক, সিঁথিতে সিঁদুর! তবে কি গোপনে বিয়ে সারলেন ‘Super Dancer 4’-এর বিচারক গীতা কাপুর

লাল ট্র্যাডিশনাল পোশাক, সিঁথিতে সিঁদুর! গোপনে তবে কি বিয়ে সারলেন ‘Super Dancer 4’-এর বিচারক গীতা কাপুর!

গীতার এই ছবি দেখে ভক্তরা দ্রুত জিজ্ঞাসাবাদ করে শুরু করেছেন, কী ভাবে তিনি গোপনে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন!

  • Share this:

#মুম্বই: তবে কি গোপনে বিয়ে সারলেন গীতা কাপুর (Geeta Kapur)? সোশ্যাল মিডিয়ায় তাঁর পোস্ট করা ছবি দেখে এমনটাই প্রশ্ন উঠতে শুরু করেছে। বলিউডের বিখ্যাত কোরিওগ্রাফার গীতা কাপুর ‘সুপার ডান্সার ৪’ (Super Dancer 4) রিয়ালিটি শো-এর জনপ্রিয় বিচারক। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি পোস্ট করেছেন গীতা। যে ছবি নেটিজেনদের রীতিমতো উৎসুক করে তুলেছে।

ছবিতে দেখা যাচ্ছে গীতা একটি লাল রঙের পোশাক পরে আছেন। কপাল জুড়ে রয়েছে লাল সিঁদুর। যা একজন বিবাহিত মহিলার চিহ্ন। গীতার এই ছবি দেখে ভক্তরা দ্রুত জিজ্ঞাসাবাদ করে শুরু করেছেন, কী ভাবে তিনি গোপনে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন!

ঋত্বিক ধনজানি (Rithvik Dhanjani) এবং পরিতোষ ত্রিপাঠি (Paritosh Tripathi) পরিচালিত ‘সুপার ডান্সার ৪’ সপ্তাহান্তেই সোনি এন্টারটেনমেন্ট টেলিভিশনে (Sony Entertainment Television) সম্প্রচারিত হবে। বর্তমানে গীতা একটি শো-এর জন্য দমনে শুটিং করছেন। তাঁর আরেকটি শো, ভারতের সেরা নৃত্যশিল্পীও শীঘ্রই দ্বিতীয় মরসুমে ফিরতে চলেছেন। শো-এর জন্য ইতিমধ্যেই অনলাইন রেজিস্ট্রেশন শুরু হয়েছে। গীতার পাশাপাশি সহ-বিচারক হিসাবে ফিরবেন টেরেন্স লুইস (Terence Lewis) এবং মালাইকা অরোরা (Malaika Arora)।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে ‘সুপার ডান্সার ৪’ রিয়ালিটি শো-এর আগাম বেশকিছু ঝলক। দুর্গা পুজোর (Durga Puja) পূর্বেই যেন পুজোর আমেজ দেখা গিয়েছে ‘সুপার ডান্সার ৪’-এর সেটে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তারই একটি ভিডিও। যেখানে ধুনুচি নাচ নাচতে দেখা গিয়েছে দুই বিচারক অনুরাগ বসু (Anurag Basu) এবং মালাইকা অরোরাকে।

করোনার দ্বিতীয় ঢেউয়ে বিধ্বস্ত হয়েছে গোটা দেশ। ভালো খবর তো দূর অস্ত, খবর বলতে শুধুই মৃত্যুমিছিল। এমন পরিস্থিতিতে সোনি টিভির পর্দায় আসছে ‘সুপার ডান্সার ৪’। প্রথমে বিচারকের আসনে ছিলেন শিল্পা শেঠি কুন্দ্রা (Shilpa Shetty Kundra), অনুরাগ বসু এবং গীতা কাপুর। কিন্তু চলতি চ্যাপ্টার ৪-এ শিল্পা জানান, তিনি বাদে তাঁর পরিবারের প্রত্যেকেই করোনা আক্রান্ত। তাই শিল্পার পরিবর্তে এবার ‘সুপার ডান্সার ৪’-এর বিচারকের আসনে বসছেন মালাইকা অরোরা (Malaika Arora)। উল্লেখ্য, এই বিশেষ এপিসোডে বিভিন্ন প্রদেশের লোকশিল্পকে নাচের মাধ্যমে উপস্থাপন করা হয়েছে।

Published by:Ananya Chakraborty
First published: