Home /News /entertainment /
উলটো হয়ে ঝুলছেন, নাক-মুখ দিয়ে গলগল করে রক্ত বের হচ্ছে সানি লিওনির,

উলটো হয়ে ঝুলছেন, নাক-মুখ দিয়ে গলগল করে রক্ত বের হচ্ছে সানি লিওনির,

সম্প্রতি সানির একটি ছবি প্রকাশ্যে এসেছে যেখানে দেখা যাচ্ছে উলটো হয়ে ঝুলছেন সানি লিওনি! নাক- ঠোঁট দিয়ে গলগল করে রক্ত বের হচ্ছে! গালে-চোখে কাটা!

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: পুরুষ হৃদয়কে পিংপং বল বানানোর জন্য একটা নাম-ই কাফি... সানি লিওনি! উফফ... প্রতিটা দিনই যেন সানির দিন, প্রতিটা লগ্নই শুধু তাঁকে দেখবার! অমন কালবৈশাখী ঝড় তোলা রূপের দিওয়ানা আট থেকে আশি! আসমুদ্র হিমাচলের মনে সানিরই রাজপাট! কিন্তু সেই সানির হল কী? অমন সোনার বরণ মুখ যে ভেসে যাচ্ছে রক্তে!সম্প্রতি সানির একটি ছবি প্রকাশ্যে এসেছে যেখানে দেখা যাচ্ছে উলটো হয়ে ঝুলছেন সানি লিওনি! নাক- ঠোঁট দিয়ে গলগল করে রক্ত বের হচ্ছে! গালে-চোখে কাটা! সানির এহেন রক্তাক্ত ছবি সামনে আসতেই ফ্যানেদের মধ্যে শোরগোল!

না, না টেনশন শিকেয় তুলুন, বাস্তবে সানি বিলকুল ঠিক আছেন, এ তো মেক-আপের কারসাজি! মুক্তি পেতে চলেছে সানির সাইকোলজিক্যাল থ্রিলার 'শেরো'! এই ছবির টিজারেই সুন্দরীকে এহেন ভয়াবহ অবতারে দেখা যাচ্ছে!

View this post on Instagram

A post shared by Sunny Leone (@sunnyleone)

মালয়ালি ভাষার ছবিটির পরিচালক শ্রীজিৎ বিজয়ন। চিত্রনাট্য তাঁর-ই। সম্প্রতি কেরালায় ছবির লঞ্চেও গিয়েছিলেন সানি লিওনি। সুন্দরীর ভাষায়, '' সিনেমার বিষয় আমার খুব মনে ধরেছে। এই ছবিটার জন্য আরেকটা ছবির শ্যুটিং বন্ধ রাখি। আমার কাছে অফার আসার ৪ দিনের মধ্যেই পরিচালককে জানাই, ছবিটা করতে রাজি। তখন অবশ্য আমেরিকায় ছিলাম। দেশে ফিরেই সিনেমার কাজ শুরু করি।''

চলতি বছরের শুরুতেই আইনি জটিলতায় ফঁসেছিলেন সানি। তাঁর বিরুদ্ধে অভিযোগ ছিল, দুটি অনুষ্ঠানে যাওয়ার জন্য অগ্রিম ৩৯ লক্ষ টাকা নিয়েও অনুষ্ঠানে যাননি তিনি। এই মর্মে কোচি পুলিশের কাছে একটি আর্থিক প্রতারণার মামলা দায়ের করেন কেরল নিবাসী আর শিয়াস। তিরুবন্তপুরমে স্প্লিটসভিলা রিয়েলিটি শোয়ের শ্যুটিং করছিলেন সানি। সেখানেই হানা দেয় কেরলের ক্রাইম ব্রাঞ্চ। সেখানেই তাঁর বয়ান রেকর্ড করা হয়। তবে আপাতত এড়ানো গিয়েছে গ্রেফতারি। ৩৯ লক্ষ টাকার প্রতারণার মামলায় কেরল হাইকোর্ট জামিন দেয় সানি  লিওনিকে।

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Sunny Leone