Sunny Leone: রক্ত চোষার জন্য সহকর্মীদের গায়ে জোঁক ছেড়ে দিচ্ছেন সানি লিওন ! ভাইরাল ভিডিও

Sunny Leone: একি করছেন সানি লিওন? মাথাটা খারাপ হয়ে গেল, নাকি অন্য কোনও ফন্দি ! ভাইরাল ভিডিও

Sunny Leone: একি করছেন সানি লিওন? মাথাটা খারাপ হয়ে গেল, নাকি অন্য কোনও ফন্দি ! ভাইরাল ভিডিও

  • Share this:

    #মুম্বই:  সানি লিওন (Sunny Leone) । বলিউডের জনপ্রিয় অভিনেত্রী তিনি। তবে মুম্বইয়ের মাটিতে সহজে জায়গা মেলেনি তাঁর। জনপ্রিয় পর্নস্টার থেকে সিনেমায় অভিনয়ের জার্নি পথ কখনই সহজ হয়নি সানির জন্য। নিজেকে প্রমাণ করতে সময় লেগেছে তাঁর। আইটেম ডান্স থেকে সিনেমার নায়িকা হয়েছেন তিনি। আমির খান থেকে শাহরুখ খান সকলেই অভিনয় করতে চান তাঁর সঙ্গে। পর্ন দুনিয়াকে পুরোপুরি বিদায় জানিয়ে এখন বেশির ভাগ সময় ভারতেই থাকেন তিনি। স্বামী, দত্তক কন্যা ও দুই ছেলেকে নিয়ে মিষ্টি সংসার সানির।

    View this post on Instagram

    A post shared by Sunny Leone (@sunnyleone)

    তবে সানি যে শুধু ভালো অভিনেত্রী তা নয়। তিনি দারুণ একজন মজার মানুষ। সহজেই সকলের সঙ্গে মিশে যেতে পারেন। বলিউডে বন্ধুর সংখ্যাও কম নয় সানির। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ তিনি। মাঝে মধ্যেই মজার মজার ভিডিও শেয়ার করতে দেখা যায় তাঁকে। তাঁর শেয়ার করা সব ভিডিওই মুহূর্তে ভাইরাল হয়। কখনও নিজেকে নিয়ে মজা করেন। আবার কখনও অন্য কাউকে নিয়ে। আবার কখনও দেখা যায় হট ভিডিও শেয়ার করছেন তিনি। সম্প্রতি সানির শেয়ার করা একটি ভিডিও তুমুল ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

    সানি এই সময়ে ব্যস্ত আছেন শ্যুটিংয়ে। কাজ চলছে 'শেরো"র (shero)। সেই শুটিংয়ের মাঝেই মজা শুরু করলেন নায়িকা। পাহাড়ি রাস্তায় সানি এবং তাঁর টিমকে ঘুরে বেড়াতে দেখা যাচ্ছিল। সেখানে বেশ কিছু জোঁক রয়েছে। একটি জোঁকে হাতে ধরে সানি অন্য সহ কর্মীদের গায়ে ছেড়ে দিচ্ছেন। বলছেন," দেখি কত সাহস তোমাদের? হাতে নাও এই জোঁককে!" ভয়ে হাত সরিয়ে নিচ্ছেন তাঁরা। এরপর সানি জানান, তিনি আসলে সাহস পরীক্ষা করছিলেন। আরও জানান, " কিন্তু এই জোঁকটি পাওয়া গিয়েছে আমাদের এক টিম মেম্বারের পেটে। বহু রক্ত খেয়েছে। এবার একে সবার গায়ে ছেড়ে দেব।" এই মজার ভিডিওটি শেয়ার হতেই ভাইরাল হয়।

    Published by:Piya Banerjee
    First published: