Home /News /entertainment /

Sunny Leone : কলকাতায় নাচের রিয়্যালিটি শো মাতিয়ে গেলেন সানি

Sunny Leone : কলকাতায় নাচের রিয়্যালিটি শো মাতিয়ে গেলেন সানি

সানি লিওন, ছবি-সংগৃহীত

সানি লিওন, ছবি-সংগৃহীত

সম্প্রতি কলকাতা থেকে ঘুরে গেলেন সানি লিওন (Sunny Leone)। ডান্স ডান্স জুনিয়র-এর সেটে হাজির ছিলেন নায়িকা।

  • Share this:

কলকাতা : সম্প্রতি কলকাতা থেকে ঘুরে গেলেন সানি লিওন (Sunny Leone)। ডান্স ডান্স জুনিয়র-এর সেটে হাজির ছিলেন নায়িকা। সানির ডান্স মুভ-এ মুগ্ধ হয়নি, এমন কেউ খুঁজে পাওয়া মুশকিল। এ বার তিনি তাঁর লাস্য ছড়াতে হাজির তিলোত্তমায়। এই ডান্স শো-এর প্রতিযোগীদের সঙ্গে পা মেলালেন নায়িকা। পাশাপাশি করলেন নিজের সোলো পারফরম্যান্সও।

পাউডার ব্লু রঙের আউটফিট পরেছেন সানি। সঙ্গে হাতে মানানসই ব্রেসলেট। খোলা চুল, হালকা মেক আপ, পিঙ্ক লিপগ্লস, তবে নায়িকার গোটা লুকের শো স্টপার ছিল কোমরের মেটাল বেল্ট।

শো লঞ্চ থেকেই নির্মাতারা রেটিং বাড়ানোর চেষ্টায় রয়েছেন। একের পর এক, বিশেষ অতিথিদের নিয়ে, বিশেষ পর্ব তৈরি করেছেন। এই ডান্স শো-এ আগেও প্রচুর বলিউড সেলেবরা এসেছেন। অনিল কাপুর, রবিনা ট্যান্ডন ও উর্মিলা মাতণ্ডকরকে এই মঞ্চে পা মেলাতে দেখা গিয়েছে। বিশেষ অতিথি হয়ে এসেছেন তাঁরা। এই তালিকায় অন্তর্ভুক্ত হল সানির নাম।

শো-এর বিচারক দেব, মনামি ও মহাগুরু মিঠুন চক্রবর্তীর সঙ্গে জমিয়ে মজা করেছেন সানি। প্রতিযোগীদের নাচও ভাল লেগেছে সানির। এই বিশেষ পর্বে সানি ছাড়াও উপস্থিত ছিলেন বললিউডের জনপ্রিয় ডিরেক্টর-কোরিওগ্রাফার রেমো ডি সুজা।

Published by:Arpita Roy Chowdhury
First published:

Tags: Sunny Leone

পরবর্তী খবর