Sunny Leone Kabab: সানি লিওন কাবাব! রাজধানীর রেস্তোরাঁর মেনু দেখে হেসে কুটোপাটি নায়িকা!

Photo Source: Twitter

সানির থেকে অনুপ্রাণিত হয়ে সেই রেস্তোরাঁর একটি খাবারের নাম রাখা হয়েছে মক মিট কাবাব (Mock Meat Kabab)।

  • Share this:

#মুম্বই: প্রায়শই বলিউড সেলেবরা মানুষের কাছে অনুপ্রেরণা হয়ে ওঠেন। আর সেখানে যদি বলিউডের বেবি ডল সানি লিওনের (Sunny Leone) নাম আসে তাহলে তো অনেক অনুপ্রেরণার ঘটনা চোখে পড়ে। ঠিক এবারও তাই ঘটল। বলিউডের সেলেবদের নামে কখনও কখনও রেস্তোরাঁ বা হোটেলের খাবারের নাম রাখার ঘটনা চোখে পড়ে, আর সেই নাম ভাইরাল হয়ে যায় ফ্যানেদের মাধ্যমে। সম্প্রতি এমনই একটা ঘটনা ঘটেছে দিল্লির একটি রেস্তোরাঁয়। সানির থেকে অনুপ্রাণিত হয়ে সেই রেস্তোরাঁর একটি খাবারের নাম রাখা হয়েছে মক মিট কাবাব (Mock Meat Kabab)।

অভিনেত্রী সেই রেস্তোরাঁর ছবি তাঁর সোশ্যাল অ্যাকাউন্টে শেয়ার করেছেন। দিল্লির গীতা কলোনিতে অবস্থিত ওই রেস্তোরাঁটির নাম সিংস ভেজ গ্রিল মালাই চাপ ওয়ালে (Singh’s Veg Grill Malai Chaap Wale)। সেখানেই খাবারের নাম দেখে একেবারে হেসে কুপোকাত সানি লিওন। খাবারের নামগুলি হল ‘সানি লিওন চাঁপ’, ‘বেবি ডল চাঁপ’, ‘মিঞা খালিফা চাঁপ’ সঙ্গে ডিনারে রয়েছে আরও অনেক ভেজ খাবারের নাম। এই নামগুলি পড়ে সানি প্রতিক্রিয়া দিয়েছেন “Lol”।

Photo: Instagram Photo: Instagram

এর আগে, দিল্লির আরও একটি রেস্তোরাঁতে অভিনেত্রীর নাম অনুসারে একটি খাবারের নাম রেখেছিল মক মিট কাবাব, যা পরে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক একটি মিমের বিষয় হয়ে ওঠে।

অন্যদিকে সানির জনপ্রিয়তা নিয়ে যদি কথা বলা হয়, তাহলে তাঁর Instagram-এর ফলোয়ার্সের সংখ্যা এখন ৪৫ মিলিয়ন। যা এ-ক্ষেত্রে বহু নামী দামী অভিনেত্রীদের পিছনে ফেলে দিয়েছে। একইসঙ্গে সানি বেশ অ্যাক্টিভও থাকেন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে। তিনি যা পোস্ট করেন, তা নিমেষে ভাইরাল হয়ে যায়। তাঁর আকর্ষণীয় ছবির পাশাপাশি, তাঁর স্বামী ও সন্তানদের নিয়ে নতুন নতুন ছবি প্রায়শই পোস্ট করেন অভিনেত্রী। বেশ কিছু প্রজেক্ট নিয়ে এখন ব্যস্ত তিনি। তার মধ্যে সানিকে খুব শীঘ্রই দেখা যাবে ‘শেরো’ (Shero)-তে। এছাড়াও তাঁকে দেখা যাবে ‘অনামিকা’ (Anamika) ওয়েব সিরিজে যেটি পরিচালনা করছেন বিক্রম ভাট (Vikram Bhatt)।

Published by:Siddhartha Sarkar
First published: