বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

কাঁধে কলসি, কাঁখে থালা ! ফুচকা স্টলের সামনে সানি লিওনের নাচের ভিডিও তুমুল ভাইরাল

কাঁধে কলসি, কাঁখে থালা ! ফুচকা স্টলের সামনে সানি লিওনের নাচের ভিডিও তুমুল ভাইরাল

হাতে একটি স্টিলের থালা এবং কাঁধে কলসি নিয়ে লাস্যময়ী ভঙ্গীতে তাঁকে নাচ করতে দেখা যাচ্ছে !

  • Share this:

#মুম্বই: আগামী দিনে অনামিকা (Anamika) বলে এক ওয়েব সিরিজে দেখা যাবে অভিনেত্রী সানি লিওনকে (Sunny Leone)। শ্যুটিং স্পট থেকেই অনেক মজাদার নেপথ্য কাহিনি ভিডিওর মাধ্যমে ইন্সটাগ্রামে (Instagram) শেয়ার করলেন সানি। বেশ অনেক দিন পর আবার কাজে ফিরতে পেরে সানিকে বেশ খুশি দেখাচ্ছিল ভিডিওতে। পরিচালক বিক্রম ভাটের (Vikram Bhatt) নির্দেশনায় এই ওয়েব সিরিজের কাজ শুরু হয়েছে গত মাস থেকে। ছোট্ট এই ভিডিও ক্লিপে দেখা যাচ্ছে যে সেটে কলাকুশলীদের মন ভালো করে দেওয়ার জন্য আচমকাই নাচতে শুরু করছেন তিনি। আর নিজের এই নাচ তিনি নিজেও বেশ ভালোই উপভোগ করছেন।

মুম্বইয়ের এক বিখ্যাত স্টুডিয়োতে একটি তাৎক্ষণিক খাবারের স্টলের সামনেই সানিকে নাচতে দেখা যাচ্ছে। তিনি একটি জলপাই-রঙা জাম্পস্যুট পরে আছেন এবং শ্যুটিং স্পটে থাকলেও সানির মুখে প্রসাধন খুবই সামান্য। দেখা যাচ্ছে যে হাতে একটি স্টিলের থালা এবং কাঁধে কলসি নিয়ে লাস্যময়ী ভঙ্গীতে তাঁকে নাচ করতে। এই ভিডিওর নিচে সানি লিখেছেন মস্তি অন সেটস। অর্থাৎ শুটিংয়ের ফাঁকে ফাঁকে অভিনেত্রী যে ভালোই হাসি-ঠাট্টায় মেতেছেন সেটা বোঝা যাচ্ছে।

View this post on Instagram

A post shared by Sunny Leone (@sunnyleone)

আরও কিছু বাড়তি মজা যোগ করতে একটি ছবি সানি লিওনি তাঁর ইন্সটাগ্রাম স্টোরিতেও শেয়ার করেন। যেখানে সানির পিঠে আছে কালো রঙের ব্যাকপ্যাক। আর অলিভ রঙা জাম্পস্যুটের সঙ্গে তিনি কালো বুটস ও পরেছেন। কিন্তু সব চেয়ে আকর্ষণীয় হচ্ছে সানির সামনে রাখা গুঁড়ো গুঁড়ো হয়ে যাওয়া ফুচকার প্যাকেট। যেখানে সানি ছবির নিচে লিখেছেন পানি পুরির সঙ্গে কাজ করার আরও একটি দিন।

আবার অন্য ছবিতে দেখা যায় যে খুব শান্তশিষ্ট ভঙ্গীতে সানি মাটিতে বসে আছেন আর তাঁর চারপাশে ভাঙা ফুচকার প্যাকেট ছড়িয়ে আছে। এই ছবির নিচে সানি লিখেছেন যে এই সব ছড়ানো-ছিটানো কাজ তাঁর নয়। বার বার ফুচকার সঙ্গে ছবি দিয়ে সানি কি এটাই ইঙ্গিত দিচ্ছেন যে এই ওয়েব সিরিজে ফুচকা বা পানি পুরির একটা বড় ভূমিকা আছে? সেটা অবশ্য ওয়েব সিরিজ মুক্তি না পাওয়া পর্যন্ত বোঝা যাবে না।

সানি ছাড়াও এই ওয়েব সিরিজে দেখা যাবে সোনালি সায়গলকে। দশ এপিসোডে বিভক্ত এই ওয়েব সিরিজ একটি অ্যাকশন থ্রিলার হতে চলেছে বলে সূত্রের খবর।

Published by: Piya Banerjee
First published: January 6, 2021, 5:17 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर