Union
Budget 2023

Highlights

হোম /খবর /বিনোদন /
সানি লিওনের প্যান কার্ড ব্যবহার করে প্রতারণা! সানির নামে কত টাকার ঋণ নিল প্রতারক

Sunny Leone PAN Card Fraud: সানি লিওনের প্যান কার্ড ব্যবহার করে প্রতারণা! সানির নামে কত টাকার ঋণ নিল অভিযুক্তরা?

Online Fraud: সানি লিওনের দাবি, তাঁর প্যান কার্ডটি ব্যবহার করে ২০০০ টাকার ঋণ নেওয়া হয়েছে যার ফলে তাঁর সিআইবিআইএল স্কোরটিও প্রভাবিত হয়েছে।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: অনলাইন প্রতারণার ফাঁদে পড়লেন বলিউডের মোহময়ী সানি লিওন (Sunny Leone)! ট্যুইট করে সানি জানিয়েছেন তাঁর প্যান কার্ডের তথ্য ব্যবহার করে অনলাইন প্রতারণা (Sunny Leone PAN Card Fraud) করেছে কেউ। সানি লিওনের দাবি, তাঁর প্যান কার্ডটি (PAN Card) ব্যবহার করে ২০০০ টাকার ঋণ নেওয়া হয়েছে যার ফলে তাঁর সিআইবিআইএল স্কোরটিও প্রভাবিত হয়েছে। ট্যুইটারে এই খবরটি শেয়ার করেছিলেন তিনি, যদিও পরে এই ট্যুইটটি মুছে দেন। সানি লিখেছিলেন, “আমার সাথেই ঘটল। অদ্ভুত। কিছু উজবুক আমার PAN ব্যবহার করে ২০০০ টাকার লোন নিয়েছে।”

আরও পড়ুন- বাবার বায়োপিকে মেয়ে! প্রকাশ পাডুকোনের জীবন নিয়ে সিনেমার পরিকল্পনা দীপিকার

CIBIL স্কোর মূলত গ্রাহকের একটি ৩ অঙ্কের ক্রেডিট স্কোর। এতে একজন ব্যক্তি কতবার ঋণ নিয়েছেন এবং ক্রেডিট প্রোফাইলের সারাংশ বোঝা যায়। ৩০০ থেকে ৯০০-র মধ্যে হতে পারে এই স্কোর। যত কম স্কোর হবে, বোঝা যাবে সেই ব্যক্তির ঋণযোগ্যতা (Sunny Leone PAN Card Fraud) কম। যখন কোনও ব্যক্তি ঋণের জন্য আবেদন করেন তখন এই স্কোর একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। ঋণদাতা CIBIL স্কোর দেখে তবেই ঋণ অনুমোদন করেন।

সানি স্পষ্টতই নিজের ব্যাঙ্কে (Sunny Leone PAN Card Fraud) বিষয়টি জানান। যথাসময়েই ব্যাঙ্ক কর্তৃপক্ষ বিষয়টির সমাধানও করেছে। তারপরেই সানি অন্য একটি ট্যুইট বার্তায় কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে লেখেন, “দ্রুত সমস্যা সমাধানের জন্য এবং এমনটা আর কখনই হবে না তা নিশ্চিত করার জন্যও আপনাদের ধন্যবাদ।” সানি আরও জানিয়েছেন, যারা একই রকমের সমস্যার মুখোমুখি হয়েছেন তাদেরও যেন এভাবেই সাহায্য করা হয়।

আরও পড়ুন- হাসপাতালে রক্তের সংকট, নিজের 'বিরল' রক্ত দান করলেন হৃত্বিক রোশন!

সানির ট্যুইটে উদ্বেগ প্রকাশ করেছেন নেটিজেনরা। অনেকেই নিজেদের এরকম অভিজ্ঞতার (Sunny Leone PAN Card Fraud) গল্পও জানিয়েছেন। নিজের সমস্যার সমাধান করার সুযোগ হিসেবে সানির ট্যুইটটিকে বেছে নিয়েছেন এক নেটিজেন। তার সমস্যা চোখে পড়তেই সানি তাঁর জন্যও সাহায্য প্রার্থনা করেন।

এই প্রথমবার যে কোনও সেলিব্রিটি প্রতারকদের নিশানায় পড়েছেন এমন নয়। এর আগে, অভিনেতা রাজকুমার রাও নিজের ইন্সটাগ্রামে ভুয়ো ইমেল সম্পর্কে সতর্ক করেছিলেন। ওই ইমেলে অভিনেতার নাম ব্যবহার করে ৩ কোটি টাকা তোলা হচ্ছিল।

Published by:Madhurima Dutta
First published:

Tags: Online Fraud, Pan Card, Sunny Leone