হোম /খবর /বিনোদন /
'' আমি ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করছিলাম, আর আমার ছেলে হাউহাউ করে কাঁদছিল...''

Bollywood Stories: '' আমি ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করছিলাম, আর আমার ছেলে হাউহাউ করে কাঁদছিল...''

করণ ছোট, বাবাকে জুহি চাওলার সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে দেখে ফুপিয়ে ফুপিয়ে কেঁদেছিল ছেলে!

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: ছেলে করণ দেওলকে (Karan Deol) নিয়ে সম্প্রতি কপিল শর্মার শোয়ে হাজির হয়েছিলেন সানি দেওল (Sunny Deol)। করণের আগামী ছবি 'ভল্লে'-র প্রচারেই এসেছিলেন সানি! শোয়ের মাঝেই জমে ওঠে নানা গল্প! সানির মনে পড়ে যায় বহু পুরনো এক ঘটনা, তখন করণ ছোট, বাবাকে জুহি চাওলার সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে দেখে ফুপিয়ে ফুপিয়ে কেঁদেছিল ছেলে! (Bollywood Stories)

আরও পড়ুন: 'খান পরিবারকে বিয়েতে নেমন্তন্নই করেননি ক্যাটরিনা', মুখ খুললেন সলমনের বোন অর্পিতা

শোয়ে কপিল শর্মা সানিকে (Sunny Deol) প্রশ্ন করেন, যখন বাবা ধর্মেন্দ্র আর ছেলে করণ তাঁর ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় দেখেন, তখন তাঁর মুখের ভাবখানা কেমন হয়? উত্তরে সানি ভাগ করে নেন পুরনো সেই ঘটনা, '' তখন করণ এইটুকুন পুচকে! আমি জুহি চাওলার সঙ্গে একটা দৃশ্য শ্যুট করছিলাম, জুহিকে জড়িয়ে ধরতে হত। করণ আমার ভাইয়ের কোলে ছিল! যে-ই না আমি জুহিকে জড়িয়ে ধরেছি, ওর সে কী কান্না!'' (Bollywood stories)

নাহ, করণ এখন আর সেই ছোট্টটি নেই! 'ভল্লে'-তে কাকা অভয় দেওলের সঙ্গে দেখা মিলবে তাঁর! ছবিটির প্রযোজক অজয় দেবগণ, পরিচালক দেবন মুঞ্জল! 'ডিম্বপ চাচা' ওরফে অভয়ের সঙ্গে কাজ করতে পেরে বেজায় উৎসাহিত করণ!

আরও পড়ুন: শাহরুখ, সলমন থেকে সারা...ধরা পড়ল বলি তারকাদের আদরের 'লাভ বাইট'

 বার পরিচালিত ছবি 'পল পল দিল কে পাস' ছবি দিয়েই ২০১৯-এ বলিটাউনে পা রাখেন করণ। প্রথম ছবি মুক্তির আগে তিনি সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন, কীভাবে তঁকে স্কুলে হেনস্থা করা হত! লিখেছিলেন, '' ক্লাস ওয়ানে দৌড় প্রতিযোগিতায় অংশ নিয়েছিলাম। হঠাৎ দেখি, বয়সে বড় কয়েকজন আমায় ঘিরে ফেলল। তারপরই তাদের মধ্যে একজন আমাকে মাটিতে আছড়ে ফেলে দিল। তার পরে জিজ্ঞেস করল, ‘‘তুই তো পাল্টা মারতেও পারিস না। তুই কি আদৌ সানি দেওলের ছেলে?''

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Sunny Deol