বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

শাড়ি ছেড়ে দাড়ি নিয়ে অভিনয় করছি: সুনীল গ্রোভার

শাড়ি ছেড়ে দাড়ি নিয়ে অভিনয় করছি: সুনীল গ্রোভার

আমায় দেখে এখন কী মনে হচ্ছে? পুরুষ না মহিলা? সাংবাদিকদের কোনও প্রশ্ন করতে না দিয়ে সরাসরি ছুড়ে দিলেন একটুকরো ঠাট্টা।

  • Share this:
শর্মিলা মাইতি
#মুম্বই: আমায় দেখে এখন কী মনে হচ্ছে? পুরুষ না মহিলা?  সাংবাদিকদের কোনও প্রশ্ন করতে না দিয়ে সরাসরি ছুড়ে দিলেন একটুকরো ঠাট্টা।
কপিল শর্মার শো-তে তাঁর উপস্থিতি অনবদ্য! এমনকি তাঁর কমেডি টাইমিং আর দক্ষতার জনপ্রিয়তা ছাড়িয়ে গিয়েছিল স্বয়ং কপিলকেও। বিতর্কিত ঝামেলার পর যখন তিনি কপিলের শো থেকে সরে দাঁড়িয়েছিলেন, তখনই সেই শোয়ের টিআরপি হুড়মুড়িয়ে নামতে শুরু করেছিল।
এদিন নিজের বাড়ির লিভিং স্পেস থেকে কথা বলতে বসলেন তিনি। সামনে টেবিল ল্যাম্প। বাহুল্যবর্জিত দেওয়াল। একেবারেই সাদামাটা।
আপনাকে এমন একটা চরিত্রের জন্য অ্যাপ্রোচ করা হয়েছিল যে, চমকে গিয়েছিলেন তাই না?
হাসতে হাসতে পাশ থেকে কালো শেডের সানগ্লাসটা পরে নিলেন তিনি,  "এখন কেমন লাগছে? একদম ভিলেন তো? আরে বাবা বলুন না!  সবাই তো আমাকে মহিলা ছাড়া কিছু ভাবতেই পারেন না, " বললেন সুনীল।
আলি আব্বাস জাফর তো পেরেছিলেন আপনার মধ্যে অন্যরকম চরিত্র আবিষ্কার করতে। "প্রথম দিনই উনি আমায় বলেছিলেন, আপনাকে শাড়িতে নয়, দাড়িতে দেখতে চাই। আমি জবাব দিয়েছিলাম,  আমিও আমার দাড়িটা গজাতে দিতে চাই। শাড়িতে নয়, দাড়িতে অভিনয় করতে চাই! ব্যস, দুজনের কাছেই সমস্তটা ক্লিয়ার হয়ে গিয়েছিল। আমিও মনের মতো চরিত্র পেয়ে গেলাম। "
আপনার শাড়ি-পরা চরিত্রই তো দীর্ঘদিন দর্শকের মন জয় করেছে! "নারীর অভিনয় তো আমার প্রাণ। ওই ছদ্মবেশ আমার বড় পছন্দের। এক একসময়ে মনে হয়,  অভিনয়ের চেয়ে বহুরূপী হতেই বেশি ভাল লাগে। কিন্তু সবকিছু তো চাইলেই হওয়া যায় না। তাণ্ডব সিরিজে যে মানুষটিকে আপনারা দেখবেন সে একেবারে অন্য মানুষ। সাদাকালো মেশানো চরিত্র। এখন ওটিটি প্ল্যাটফর্মে যে জোয়ার এসেছে তা আমাদের মতো অভিনেতাদের প্রতিনিয়ত সুযোগ দিচ্ছে। অনেক সম্ভাবনাময় প্রতিভা এখন বেশি সুযোগ পাবে। আমরা যে স্ট্রাগল করে এসেছি, এখন সুদিন দেখতে বেশি সময় লাগবে না। "
Published by: Akash Misra
First published: January 13, 2021, 10:41 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर