Home /News /entertainment /
সুনিধি চৌহানের প্রথম পুজোর গান 'দুগ্গা দুগ্গা' মুক্তি পেল ! বাংলায় মায়ের গান গাইলেন তিনি !

সুনিধি চৌহানের প্রথম পুজোর গান 'দুগ্গা দুগ্গা' মুক্তি পেল ! বাংলায় মায়ের গান গাইলেন তিনি !

এই প্রথমবার মা দুর্গার গান গাইলেন তিনি।

  • Share this:

    #কলকাতা: সুনিধি চৌহান। বলিউডের জনপ্রিয় গায়িকাদের মধ্যে একজন। তাঁর গানের গলায় মাতাল আট থেকে আশি। খোদ লতা মঙ্গেশকর সব থেকে বেশি পছন্দ করেন সুনিধির গান। বলিউডের বেশির ভাগ জনপ্রিয় ছবিতেই সুনিধি গান গেয়েছেন। সুনিধির গলায় বাংলা হোক বা হিন্দি সব গানই জনপ্রিয়। শুরু হয়ে গিয়েছে বাঙালির সেরা উৎসব দুর্গাপুজো। আর এই পুজোতেই নতুন গান রিলিজ করলেন সুনিধি চৌহান।

    মা দুর্গার গান গাইলেন সুনিধি। এই প্রথমবার মা দুর্গার গান গাইলেন তিনি। তিনি গাইলেন 'বলো দুগ্গা এলো' গানটি। কলকাতার পটভূমিতে করা হয়েছে শ্যুট। এটাই সুনিধির প্রথম পুজোর গান। সন্তান জন্মের পর সুনিধি বলিউডে সেভাবে গান গাইছেন না। তবে তাঁর শো চলছে জোর কদমে। তাঁর গানের গলার সঙ্গে কারও তুলনা চলে না।

    এবারের পুজোটা একটু অন্যরকম | ভালো - মন্দ মিশিয়ে বাঙালির সুপরিচিত উৎসব এইবার খানিকটা নাগালের বাইরে । কিন্তু তাতে পাল্টায়নি কুমোরটুলির টান, পাল্টায়নি শরতের মেঘ, পাল্টায়নি ঢাকের আওয়াজ, আর মানুষের মনে পুজো পুজো আমেজটার সাথে তো জন্ম - জন্মান্তরের সম্পর্ক ! দুর্গাপুজোর এই মনমাতানো আগমণী সুরে মাতোয়ারা হন সুনিধি চৌহানের কন্ঠে তার প্রথম পুজোর গানে। এই গানটি ইতিমধ্যে মুক্তি পেয়েছে ইউটিউবে। বহু মানুষ দেখেও ফেলেছেন।  কয়েক দিন আগেই মুক্তি পেয়েছিল তাঁর গাওয়া 'কুছ খাব'। যা ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Dugga dugga, ​durga-puja-2020, Sunidhi chauhan

    পরবর্তী খবর