ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা গুনগুন ওরফে তৃণা সাহার ! চটলেন ভক্তরা !

ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা গুনগুন ওরফে তৃণা সাহার ! চটলেন ভক্তরা !
photo source Instagram

কয়েক দিন আগেই বিয়ে করেছেন তৃণা। নিজের দশ বছরের প্রেমিক অভিনেতা নীলকে বিয়ে করেছেন তৃণা।

  • Share this:

    #কলকাতা: জনপ্রিয় ধারাবহিক 'খড়কুটো নিয়ে এবার দর্শকদের মনে ক্ষোভ তৈরি হল। এই ধারাবাহিকে 'গুনগুন'-এর চরিত্রে বেশ জনপ্রিয় তৃণা সাহা। কয়েক দিন আগেই বিয়ে করেছেন তৃণা। নিজের দশ বছরের প্রেমিক অভিনেতা নীলকে বিয়ে করেছেন তৃণা। নীল 'কৃষ্ণকলি' ধারাবহিকে শ্যামার স্বামী নিখিলের চরিত্রে অভিনয় করে মানুষের মনে জায়গা করে নিয়েছেন। তাঁদের বিয়ে নিয়ে বেশ কয়েকদিন ধরে মেতে ছিল টলি পাড়া। বিয়ের পর্ব শেষ হতেই ফের শ্যুটিং-এ ফিরেছেন নীল-তৃণা।

    পর্দায় 'খড়কুটো' ধারাবহিকে তৃণার স্বামীর চরিত্রে অভিনয় করছেন কৌশিক। পর্দাতেও কয়েকদিন আগেই বিয়ে হয়েছে কৌশিক ও তৃণার। তার মধ্যেই হঠাৎ দেখানো হচ্ছে প্রোমোতে যে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করছেন গুনগুন। কয়েক দিন আগে এই একই সিরিয়ালে আরও একটি আত্মহত্যার ঘটনা দেখানো হয়েছিল। যা নিয়ে বিরক্ত দর্শক। মনো মালিন্য বা বকাবকির মানে এই নয় আত্মহত্যার পথ বেছে নেওয়া।

    যেহেতু তৃণা এই ধারাবহিকের নায়িকা, তাই বোঝাই যাচ্ছে সুইসাইডের চেষ্টা দেখানো হলেও তাঁকে মেরে ফেলা হবে না। কিন্তু এখানেই দর্শকদের প্রশ্ন। যেকোনও ধারাবাহিক যখন মানুষ দেখেন, তখন সেখানে দেখানো ঘটনা মানুষের মনে প্রভাব ফেলে। তাই সুইসাইডের ঘটনা দেখানো কোনও মতেই ঠিক কাজ নয় বলে মত বহু মানুষের। এমনকি চেষ্টা দেখানোও ঠিক নয়। ইনস্টাগ্রাম হ্যান্ডেলে 'খড়কুটো' ধারাবাহিকের ফ্যান পেজ থেকে শেয়ার করা হয়েছে একটি পোস্ট। সেখানে বলা হয়েছে, " সুইসাইড কথাটঅ শুনলে বা ওই জাতীয় কিছু দেখলে অনেক মানুষ ট্রিগার হন।" সমালোচনা করা হয়েছে স্টোরির লেখককেও। এই পোস্টে বহু মানুষ সমর্থন জানিয়েছেন। অনেকেই বলেছেন এই ধরণের বিষয় দেখানো বন্ধ করা উচিত। এখন এটাই দেখার দর্শকের মত শুনে কোন পথে এগোয় 'খড়কুটো'র তৃণার জীবন !

    Published by:Piya Banerjee
    First published:

    লেটেস্ট খবর