Home /News /entertainment /
Suhana Khan: ২২-এ পা দিলেন শাহরুখ-কন্যা সুহানা খান, কেমন কাটল জন্মদিন? কী কী আয়োজন ছিল? দেখুন

Suhana Khan: ২২-এ পা দিলেন শাহরুখ-কন্যা সুহানা খান, কেমন কাটল জন্মদিন? কী কী আয়োজন ছিল? দেখুন

জোয়া আখতারের বহু প্রতীক্ষিত ছবি 'দ্য আর্চিস'-এ (The Archies) দিয়ে বলিউডে পা রাখছেন (Bollywood Debut) শাহরুখ-কন্যা সুহানা খান (Suhana Khan)

  • Share this:

    #মুম্বই:গতকাল, ২২ মে ২২ বছরে পা দিলেন শাহরুখ-গৌরী খান কন্যা সুহানা খান। 'দ্য আর্চিস' স্টারের বিশেষ দিনে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা আর ভালবাসায় ভরিয়ে দিলেন মা গৌরী থেকে শুরু করে করণ জোহর, অনন্যা পাণ্ডে-সহ বলিউডের 'হেভিওয়েট'-রা! ২২ বছরের জন্মদিন উদযাপন কেমন ছিল? সেই ছবি ইনস্টাগ্রামে ভাগ করে নিলেন সুহানা!

    সুহানার পোস্ট করা প্রথম ছবিটি তাঁর জন্মদিওনের কেক-এর! টু-টায়ার 'ইয়াম্মি' চকোলেট কেক, রয়েছে ক্যারামেল কোটিং, চেরি আর স্ট্রবেরিতে ভরপুর। সুহানার জন্মদিন পালন করা হয় সদ্য শ্যুটিং শুরু হওয়া তাঁর প্রথম ছবি 'আর্চিস'-এর সেটেও! সেখানকার-ই একটি ছবি পোস্ট করেন শাহরুখ তনয়া! দেখা যায়, কাঠের একটি ঘর, সিলিং থেকে ঝুলছে রং-বের‍ঙের বেলুন।

    রুপোলি পর্দায় পা রাখার পর মেয়ের প্রথম জন্মদিন। সোশ্যাল মিডিয়ায় মেয়ের একটি ছবি শেয়ার করলেন গৌরী খান। ক্যাপশনে লিখছেন, 'বার্থ ডে গার্ল। ছবিতে সুহানাকে দেখা যায় প্রিন্টেড কোট আর গোলাপি প্যান্টে।  খোলা রেশমের মতো চুল, সামান্য মেক-আপ, কানে বড় রিং সুন্দরীর  গ্ল্যামার আরও বাড়িয়ে তুলেছে! ছবি পোস্টের সঙ্গে সঙ্গে সুহানাকে ভালবাসা-শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন বলি-সেলেবরা! মণীশ মালহোত্রা লিখেছেন, 'শুভ জন্মদিন', করণ জোহরের কমেন্ট'' হ্যাপি বার্থডে মাই ডার্লিং'! শুভেচ্ছা জানিয়েছেন ফারাহ খান, নেহা ধুপিয়া, জোয়া আখতার-ও।

    View this post on Instagram

    A post shared by Gauri Khan (@gaurikhan)

    জোয়া আখতারের বহু প্রতীক্ষিত ছবি 'দ্য আর্চিস'-এ (The Archies) দিয়ে বলিউডে পা রাখছেন  (Bollywood Debut) শাহরুখ-কন্যা সুহানা খান (Suhana Khan)। ছবিতে  সুহানা ছাড়াও দেখা যাবে একাধিক স্টার কিডকে।সম্প্রতি মুক্তি পেয়েছে 'দ্য আর্চিস' ছবির টিজার! শ্যুটিং লোকেশন থেকে  বেশ কিছু ছবি ভাইরাল-ও হয়েছে, যেখানে সুহানার দাদা আরিয়ান খানকেও (Aryan Khan) দেখা গিয়েছে। তামিলনাড়ুর উটি-তে চলছে ছবির শ্যুটিং।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Suhana Khan

    পরবর্তী খবর