Home /News /entertainment /
Subhashree Ganguly: হট অবতারে ফিরলেন শুভশ্রী ! সাদা-কমলায় মন মাতালেন নায়িকা ! ভাইরাল ভিডিও

Subhashree Ganguly: হট অবতারে ফিরলেন শুভশ্রী ! সাদা-কমলায় মন মাতালেন নায়িকা ! ভাইরাল ভিডিও

Subhashree Ganguly: ঝকঝকে শুভশ্রী। ফিরলেন বোল্ড হট অবতারে! নায়িকার থেকে চোখ ফেরানো দায়!

  • Share this:

    #কলকাতা: শুভশ্রী। টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম। তিনি শুধু একজন অভিনেত্রী নন। একজন মা-ও। রাজ-শুভর ছেলে ইউভান সদ্য যেতে শুরু করেছে স্কুলে। পিঠে ব্যাগ নিয়ে ছেলের স্কুলে যাওয়ার ছবিও শেয়ার করেছেন তিনি। রাজ-শুভর জীবনকে ভরিয়ে তুলেছে ছোট্ট ইউভান। তবে শুধু ছেলের দায়িত্ব নয়, হাতে কাজও রয়েছে নায়িকার। সব কিছুই দক্ষ হাতে সামলান তিনি।

    শুভশ্রী সন্তানের জন্মের পর একটি রিয়ালিটি শোয়ের মাধ্যমে ফের ফিরেছেন কাজে। এছাড়াও মাঝে মধ্যেই নানা ফটোশ্যুটে দেখা যায় নায়িকাকে। সোশ্যাল মিডিয়া বিশেষ করে ইনস্টাগ্রামে বেশ অ্যাক্টিভ শুভশ্রী। সেখানেই জীবনের নানা কিছু তুলে ধরেন তিনি।

    আরও পড়ুন: মাটির মানুষ অরিজিৎ সিং! বহরমপুরের স্কুলেই ভর্তি করলেন ছেলেকে ! সেলেব তকমা ভুলে মিশে গেলেন সাধারণে !

    তবে মা হওয়ার পর সামান্য চেহারা ভারি হয়েছিল নায়িকার। তবে সে সব দু'দিন জিমে গেলেই আবার ঝকঝকে নায়িকা। সম্প্রতি শুভশ্রীর একটি ফটোশ্যুটের ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মাধ্যমে। হলুদ পোশাকে দারুণ সুন্দরী শুভশ্রী। আবার কখনও কমলা কিংবা সাদা পোশাকে নতুন ফটোশ্যুটে ঝকঝকে শুভশ্রীকে দেখে নজর ফেরানো দায়।

    শুভশ্রীর এই ভিডিও সোশ্যাল মাধ্যমে শেয়ার হতেই ভাইরাল হয়। বহু মানুষ দেখেছেন এই ভিডিও। সকলেই প্রশংসা করেছেন নায়িকার। সামনেই মুক্তি পাবে শুভশ্রী ও দেব অভিনীত ছবি 'ধুমকেতু'। বহুদিন আগেই এই ছবির শ্যুটিং শেষ হয়ে গিয়েছিল। কিন্তু নানা জটিলতায় মুক্তি পাচ্ছিল না এই ছবি। তবে এবার প্রযোজক জানিয়েছেন কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে এই ছবি। সম্ভবত পুজোর আগেই মুক্তি পেতে পারে ধুমকেতু। এই ছবিতে দেব-শুভশ্রীর একটি চুম্বন দৃশ্য রয়েছে। যা ইতিমধ্যেই ভাইরাল। দেবের সঙ্গে শুভশ্রীর একের পর এক হিট ছবি রয়েছে। এই জুটিকে পর্দায় ফের একবার দেখার জন্য অপেক্ষায় রয়েছেন দর্শক। তার আগেই ফের হট অবতারে ফিরে এলেন নায়িকা।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Subhashree Ganguly, Tollywood, Viral Video

    পরবর্তী খবর