রাজের বুকে মুখ লুকিয়ে শুভশ্রী ! পর্দায় নয়, বাস্তবে ভালোবাসার গল্প বললেন রাজ-শুভ !

রাজের বুকে মুখ লুকিয়ে শুভশ্রী ! পর্দায় নয়, বাস্তবে ভালোবাসার গল্প বললেন রাজ-শুভ !
photo source Instagram

একে অপরকে আদরে-ভালোবাসায় ভরিয়ে রেখেই, জীবনের পথ হেঁটে চলেছেন তাঁরা।

  • Share this:

    #কলকাতা: সদ্যই মা হয়েছেন শুভশ্রী। ছোট্ট মিষ্টি ইউভানের হাসিতে ভরে গিয়েছে রাজ-শুভর জীবন। সন্তান জন্মের আগেই বাবাকে হারিয়েছেন রাজ চক্রবর্তী। সেই কষ্ট কোনও দিন ভোলা সম্ভব না। কিন্তু ইউভানের জন্ম তাঁদের জীবনের সব সুখ যেন আবার ফিরিয়ে দিয়েছে। নাতিকে কোলে নিয়ে আদরে ভাসছেন রাজের মা। তাঁদের মিষ্টি সম্পর্কে যেন কখনও কারও নজর না লাগে।

    দেশে করোনার সংক্রমণ শুরু হওয়ার পর বাড়িতেই ছিলেন তাঁরা। তারপর লকডাউন হালকা হতে শ্যুটিং শুরু করেন রাজ। কিন্তু করোনা আক্রান্ত হয়ে পড়েছিলেন তিনি। তবে সাহসের সঙ্গে করোনা যুদ্ধে জয়লাভও করেছেন রাজ। শুভশ্রী ও রাজের ভালোবেসেই বিয়ে। রাজের পরিচালনায় অনেক ছবিতেই কাজ করেছেন শুভশ্রী। তবে ইউভানের জন্মের পর থেকে সোশ্যাল মিডিয়া জুড়ে সকলে শেয়ার করেছেন ছোট্ট ইউভানের ছবি। হাসপাতাল থেকে ইউভানের ছবি শেয়ার করে সকলকে সুখবর দিয়েছিলেন রাজ-শুভ।

    View this post on Instagram

    @rajchoco

    A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on

    তাঁদের দাম্পত্য জীবনে ভালোবাসার অভাব নেই। একে অপরকে আদরে ভরিয়ে রেখেই জীবনের পথ হেঁটে চলেছেন তাঁরা। রাজ ও শুভশ্রীর ভক্তরা সব সময় এই দম্পতির খুশিই কামনা করেছেন। তবে সন্তান জন্মের পর রাজ-শুভকে বেশিরভাগ সময় ছেলের ছবিই পোস্ট করতে দেখা গিয়েছে। যদিও শুভশ্রী প্রেগনেন্ট থাকার সময় বেশ কিছু মিষ্টি ছবি শেয়ার করেছেন তাঁরা। পুজো শুরু হয়ে গিয়েছে। এমন সময় মানুষের মধ্যে যে ভালোবাসার বার্তাই ছড়িয়ে দিতে হয়। শুভশ্রী বহুদিন পর রাজের সঙ্গে ছবি পোস্ট করলেন তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। রাজের বুকে মাথা গুঁজে সেলফি তুলেছেন শুভশ্রী। এই ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়। ভক্তরা ভালোবাসায় ভরিয়েছেন তাঁদের প্রিয় দুই মানুষকে। অনেকেই জানিয়েছেন পুজোর শুভেচ্ছা। ভালো থাকুন রাজ-শুভশ্রী এই কামনায় মেতেছে নেটিজেনরা।

    Published by:Piya Banerjee
    First published: