হঠাৎ করে প্রেগনেন্ট না হয়ে পড়ার উপায় জানালেন সদ্য মা হওয়া শুভশ্রী !

হঠাৎ করে প্রেগনেন্ট না হয়ে পড়ার উপায় জানালেন সদ্য মা হওয়া শুভশ্রী !

photo source collected

সদ্য মা হয়েই ভবিষ্যতের কথাও কিন্তু ভেবে ফেলেছেন শুভশ্রী।

  • Share this:

    #কলকাতা: শুভশ্রী। টলিউডের সুন্দরী, দক্ষ অভিনেত্রী তিনি। শুভশ্রীর অভিনয়ের জাদুতে মাতাল গোটা টলিউড। বর্তমানে বাংলায় সব থেকে জনপ্রিয় নায়িকাদের মধ্যে তিনি একজন। তবে শুধু অভিনেত্রী নন। একজন মা। এবং পরিচালক রাজ চক্রবর্তীর স্ত্রী। রাজকে ভালোবেসে বিয়ে করেছিলেন শুভ। তারপর সুখের সংসার। আর এবার সেই আনন্দ দ্বিগুন হয়েছে ছোট্ট ইউভানের আগমণে। কয়েক সপ্তাহ আগেই মা হয়েছেন শুভশ্রী।

    ছোট্ট ইউভানের ছবি শেয়ার করেছেন রাজ শুভশ্রী। আর সে ছবিতে আদর ও ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন মানুষ। কখনও ঠাকুমার কোলে, আবার কখনও বাবার সঙ্গে ঘরে বসেই কলকাতার গল্প শোনা ইতিমধ্যেই শুরু করেছে ইউভান। শুভশ্রীর কাছে এই ছোট্ট মিষ্টি সন্তানটি বেঁচে থাকার নতুন কারণ।

    সদ্য মা হয়েই ভবিষ্যতের কথাও কিন্তু ভেবে ফেলেছেন শুভশ্রী। একটা সন্তানকে আদর, ভালোবাসায় সঠিক ভাবে বড় করে তুলতে হলে দরকার সব সময় তাঁর খেয়াল রাখার। বাবা মাই পারেন নিজের সন্তানকে সুন্দর ভবিষ্যত দিতে। আর তাঁর জন্য দরকার গর্ভধারণের কিছু নিয়ম মানারও। যাতে দ্বিতীয় সন্তান তখনই আসে জীবনে, যখন ফের বাবা মা চাইবেন। আর এর জন্য কিছু সতর্কতা মানতেই হয়। যেমন গর্ভনিরোধক পিল বা ওষুধ।

    সম্প্রতি শুভশ্রী তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে তিনি বলছেন, "হায় সবাই কেমন আছো, আমি খুব ভালো আছি। কারণ সামনেই দুর্গা পুজো। তাই প্রস্তুতি তো চলছে। প্রচুর কেনাকাটি করে ফেলেছি। তোমাদের কি প্ল্যান?" এর পরই তিনি বলেন, " আনওয়ান্টেড ২১ ডেস'-এর তরফ থেকে শারদীয়ার অনেক শুভেচ্ছা।" এর পর তিনি ইনস্টাতে লিখেছেন, " আবার সেই সমব এসেই গেল। পুজো ঠিক ঘরের দরজায়। কিন্তু এ বছর পুজোয় ট্যুইস্ট রয়েছে। কিভাবে মা দুর্গাকে সবাই এবছর আহ্বান জানাবে? কমেন্ট করে জানাও।" এই পোস্টে অনেকেই জানতে চেয়েছেন, তিনি এত তাড়াতাড়ি আবার কি করে রোগা হলেন? অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন তাঁকে।

    Published by:Piya Banerjee
    First published: