মোটা চেহারার জন্য ট্রোলড শুভশ্রী ! লাইভ ভিডিওতে জবাব দিলেন অভিনেত্রী

Subhashree Ganguly

সোশ্যাল মিডিয়ায় ট্রোলড ! শুভশ্রীর জবাবে প্রশংসার ঝড়।

  • Share this:

    #কলকাতা: শুভশ্রী গাঙ্গুলি(Subhashree Ganguly)। টলিউডের জনপ্রিয় নায়িকা তিনি। দেব, জিৎ থেকে শুরু করে টলি-টাউনের প্রায় সব নায়কের সঙ্গেই জুটি বেঁধে কাজ করেছেন তিনি। এবং প্রতিটা ছবিতেই নজর কেড়েছেন শুভশ্রী তাঁর অভিনয় দক্ষতায়। শুভশ্রী ভালোবেসে বিয়ে করেছেন পরিচালক রাজ চক্রবর্তী। তাঁদের একটি মিষ্টি ছেলেও হয়েছে। ইউভান। ছ'মাস বয়স হতে চলল ইউভানের। ছেলেকে নিয়ে আনন্দে মেতে আছেন শুভশ্রী। মাঝে মধ্যেই নানান ছবি পোস্ট করেন তিনি ও রাজ, তাঁদের ইনস্টাগ্রামে। সম্প্রতি শুভশ্রী একটি লাইভ ভিডিও শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।

    সেখানে তিনি নিজের দুটি ছবি, 'ধর্মযুদ্ধ' ও 'হাবজি-গাবজি' নিয়ে কথা বলেন। সকলকে সিনেমা হলে গিয়ে ছবিগুলো দেখতে বলেন। তবে এই কারণে এক বছর পরে শুভশ্রী লাইভে আসেননি। এসেছিলেন নিজের মাদারহুড ও ওমেনস ডে সেলিব্রেশনের কথা বলতে। সামনের ৬ তারিখ শুভশ্রী ও তাঁর দুই বন্ধু মিলে একটি ইভেন্ট করছেন মহিলাদের নিয়ে, মায়েদের নিয়ে। সেখানে সকলকে অনলাইনে স্লট বুক করার অনুরোধ করলেন এবং অংশ নিতে বললেন। শুভশ্রী সেদিন সকলের সঙ্গে লাইভে থেকে সেলিব্রেট করবেন অনুষ্ঠানটা। ৮ তারিখের আগেই পালন করবেন নারী দিবস। তবে এখানেই এক ভক্ত তাঁকে একটি কমেন্ট করে বসেন। ভক্ত লেখেন, "দিদি তোমাকে নিয়ে বিশেষ করে তোমার মোটা হয়ে যাওয়া নিয়ে আজকাল ট্রোলড হচ্ছে। তুমি কেন কিছু বলছ না?" এর সুন্দর জবাব দেন শুভশ্রী।

    তিনি ওই ভক্তকে মেনশন করে বলেন, 'যারা ট্রোলড করছে মোটা হয়ে যাওয়া নিয়ে , তারা আসলে জানেই না বিষয়টা। মা হওয়া কতটা আনন্দের, আর তার জন্য কি কি করতে হয়, সেটা তাদের জানা নেই বলে ট্রোলড করছে। তবে হ্যাঁ, আমি তো মোটা অবশ্যই হয়েছি। আর এই ট্রোলারদের কথা আমার গায়ে লাগে না খুব একটা। আর সব থেকে মজার বিষয় হল ওরা যত ট্রোলড করবে, আমি তত নিজেকে রোগা করার জন্য মোটিভেশন পাব। আমি প্রশংসা হিসেবেই নিচ্ছি এই ট্রোলড।" শুভশ্রীর এই মানসিকতার প্রশংসা করেন সকলেই। তবে সেসব ছেড়ে সকলকে নারী দিবস সেলিব্রেট করতে আহ্বান জানান অভিনেত্রী।

    Published by:Piya Banerjee
    First published: