মা হলেন শুভশ্রী, রাজ-শুভর জীবনে নতুন সদস্য

মা হলেন শুভশ্রী, রাজ-শুভর জীবনে নতুন সদস্য

খুশির হাওয়া চক্রবর্তী ও গঙ্গোপাধ্যায় পরিবারে

খুশির হাওয়া চক্রবর্তী ও গঙ্গোপাধ্যায় পরিবারে

  • Share this:

    #কলকাতা: খুশির হাওয়া চক্রবর্তী ও গঙ্গোপাধ্যায় পরিবারে। রাজ-শুভশ্রীর জীবনে এল নতুন অতিথি! শনিবার বেলা দেড়টা নাগাদ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন শুভশ্রী। মা ও সদ্যোজাত দুজনেই সুস্থ রয়েছেন।

    সন্তান জন্মানোর কয়েক ঘণ্টার মধ্যেই শুভশ্রী নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে সদ্যোজাতর প্রথম ছবি শেয়ার করেন৷  জানান, ছেলের নাম YuvaanChakraborty, অর্থাৎ যুবান চক্রবর্তী৷ শুভশ্রী ছেলের ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন,  '' We are blessed with a baby boy!! YUVAAN says “Hello” to you all ...''  অর্থাৎ '' আমাদের পুত্র সন্তান হয়েছে!! যুবান সকলকে হ্যালো বলছে...৷''

    খুশিতে ডগমগ নতুন বাবা রাজ! অপেক্ষা আর সইছিল না... কবে ছোট্টটা আসবে? রীতিমত দিন গুনছিলেন টলিউডের এই পাওয়ার কাপল! গত কয়েক মাসের মধ্যেই রাজ-শুভশ্রীর জীবনে অনেক ঝড় বয়ে গিয়েছে । শুভশ্রীর সাধের ঠিক পরপরই অসুস্থ হয়ে পড়েন রাজের বাবা কৃষ্ণশঙ্কর চক্রবর্তী । তাঁকে হাসপাতালে ভর্তি করা হয় । করোনা রিপোর্ট পজিটিভ আসে। রাজও সংক্রমিত হয়ে পড়েন । যদিও রাজকে হাসপাতালে ভর্তি হতে হয়নি, তিনি হোম আইসোলেশনেই ছিলেন , কিন্তু রাজের বাবার মৃত্যু হয়।

    অবশেষে বিষাদের কালো মেঘ কাটিয়ে দুই পরিবারেই খুশির হাওয়া! এমনিতেই শুভশ্রী সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ! মা হচ্ছেন, এই খবর পাওয়ার পর থেকেই ইনস্টাগ্রামে নানা সুন্দর মুহূর্তের ছবি শেয়ার করেছেন সুন্দরী! কখনও হবু সন্তানকে লিখেছেন খোলা চিঠি, কখনও বা প্রেগন্যান্সি নিয়ে নানান অনুভূতি তুলে ধরেছেন! বাড়িতেই ছিমছাম করে অনুষ্ঠিত সাধের ছবিও পোস্ট করতে ভোলেননি রাজ-ঘরণী! এও স্বীকার করে নেন, প্রেগন্যান্সির ক'টা মাস ডায়েটিং ভুলে চুটিয়ে আইসক্রিম-চকোলেট খেয়েছেন!

    Published by:Rukmini Mazumder
    First published: