ভালো আছেন শুভশ্রী ! ১৭ দিন ছেলের থেকে দূরে ! ভিডিও শেয়ার করলেন নায়িকা

ভালো আছেন শুভশ্রী ! ১৭ দিন ছেলের থেকে দূরে ! ভিডিও শেয়ার করলেন নায়িকা

Subhashree Ganguly

১৭ দিন আইসোলেশনে কাটিয়ে ফেললেন শুভশ্রী। আজই তিনি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট ইনস্টাগ্রামে ইউভানের একটি মিষ্টি ভিডিও শেয়ার করেন।

  • Share this:

    #কলকাতা:  শুভশ্রী। টলিউডের জনপ্রিয় নায়িকা। সেই সঙ্গে তাঁর এখন আরও অনেক পরিচয়। তিনি মিষ্টি ইউভানের মা। পরিচালক রাজ চক্রবর্তীর স্ত্রী। কিছুদিন আগে করোনা আক্রান্ত হন শুভশ্রী। তারপর থেকে বাড়িতেই আইসোলেশনে ছিলেন তিনি। করোনা রাজ-শুভশ্রীর পরিবারে আগেও থাবা বসিয়েছে। কিন্তু শুভশ্রী করোনা আক্রান্ত হওয়ায় সকলের উদ্বেগ বাড়ে বইকি। কারণ তাঁর বাচ্চাটা ছোট। আর এত ছোট শিশুকে মায়ের থেকে দূরে থাকতে হবে, যতক্ষণ না আইসোলেশন শেষ হয়, এবং নায়িকা করোনা নেগেটিভ হন। এতটা সময় মায়ের থেকে দূরে থাকা ইউভানের পক্ষে শুধু নয়, শুভশ্রীর জন্যও একটা লড়াই।

    তবে সে লড়াই জিতে ফেললেন তিনি। ১৭ দিন আইসোলেশনে কাটিয়ে ফেললেন শুভশ্রী। আজই তিনি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট ইনস্টাগ্রামে ইউভানের একটি মিষ্টি ভিডিও শেয়ার করেন। সেখানে দেখা যাচ্ছে ছোট্ট ইউভানকে আদর করে সামলাচ্ছেন বাড়ির লোকেরা। হাসি-মজা, ও খেলার মাধ্যমে সকলে মিলে ভুলিয়ে রাখছে ছোট্ট ইউভানকে। এই ভিডিও শেয়ার করে নায়িকা লিখলেন, " আমি তোমায় ভীষণভাবে মিস করেছি আমার জান। আমি ১৭ দিনের আইসোলেশন কাটিয়ে উঠলাম। সকলকে ধন্যবাদ যারা আমার জন্য প্রার্থণা করেছিলেন।" অর্থাৎ করোনাকে হারিয়ে এবার ছেলের কাছে ফেরার পালা মায়ের। কিন্তু এখনই ছেলেকে জড়িয়ে ধরে আদর নয়। আর একটু সাবধানতা মানতেই হবে তাঁকে। তবে তিনি ভালো আছেন, এবং সব কিছু আবার স্বাভাবিক হচ্ছে তা নায়িকার পোস্টে স্পষ্ট।

    প্রসঙ্গত কয়েকদিন আগে একি ভুয়ো খবর ছড়িয়েছিল। শোনা গিয়েছিল, শুভশ্রী নাকি হাসপাতালে ভর্তি করোনার জন্য। যদিও এ কথা জানতে পেরেই সোশ্যাল মিডিয়ায় সকলকে নায়িকা জানান, খবরটা একেবারেই মিথ্যে। তিনি একদম ঠিক আছেন। কোনও অসুবিধে নেই তাঁর। বাড়িতেই নিজেকে আইসোলেশনে রেখেছেন করোনা বিধি মেনে। সকলেই শুভশ্রীর দ্রুত আরোগ্য কামনা করেছিলেন। এবার আবার ইউভান তার মাকে পাবে। যদিও এই সময়টায় বাবা রাজ চক্রবর্তীও সারাক্ষণ ছেলের যথেষ্ট খেয়াল রেখেছেন। ছেলেকে আদর করা, গাড়িতে সিট বেল্ট পরিয়ে , বসিয়ে ঘুরতে নিয়ে যাওয়া। এ সব করে ছেলেকে মায়ের থেকে দূরে রাখতে বাধ্য হয়েছেন রাজও। তবে করোনার কবল থেকে নিয়ম মেনে চললে ভয়ের কিছু নেই। খারাপ সময় আসবেই, তবে তা কাটতেও বেশি সময় লাগে না। তাই প্রমাণ করলেন শুভশ্রী। তিনি ভালো আছেন, এটাই তাঁর ভক্তদের জন্য আনন্দের খবর।

    Published by:Piya Banerjee
    First published:

    লেটেস্ট খবর