Home /News /entertainment /
ফেলুদা আর ফিরবেন না। সৃজিতের হাত ধরে এলেন নতুন প্রদোষ চন্দ্র মিত্র !

ফেলুদা আর ফিরবেন না। সৃজিতের হাত ধরে এলেন নতুন প্রদোষ চন্দ্র মিত্র !

আজ মুক্তি পেল এই সিরিজের ট্রেলার।

  • Share this:

    #কলকাতা: প্রদোষ চন্দ্র মিত্র। বাঙালির আবেগ জড়িয়ে আছে এই নামটার সঙ্গে। সত্যজিৎ রায়ের হাত ধরে যে ফেলুদার সঙ্গে বাঙালির পরিচয় ঘটেছিল তিনি সৌমিত্র চট্টোপাধ্যায়। আজ তিনি নেই। তাঁর চলে যাওয়ার পরেই ফের একবার প্রদোষ চন্দ্র মিত্র এলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের হাত ধরে। তবে এবার ফেলুদা হয়েছেন টোটা রায়চৌধুরি। বার বার এ ছবি দেখতে গেলে চোখের সামনে ভেসে উঠবে প্রিয় ফেলুদার মুখ। তবুও সময় বহমান। কেউ যে কারও জন্য থেমে থাকে না। থাকে অপার শ্রদ্ধা। প্রিয় ফেলুদার প্রতি শ্রদ্ধা রেখেই এবার টোটা রায়চৌধুরিকে দেখার পালা।

    সত্যজিৎ রায়ের লেখা ফেলুদার দুটি গল্প-‘ছিন্নমস্তার অভিশাপ' ও 'যত কাণ্ড কাঠমাণ্ডুতে' নিয়ে পরিচালক সৃজিত মুখোপাধ্যায় তৈরি করেছেন ফেলুদা ফেরত। ওটিটি প্ল্যাটফর্ম আড্ডা টাইমসে মুক্তি পাবে মোট ১২ পর্বে এই সিরিজ। যার প্রথমভাগ রয়েছে ‘ছিন্নমস্তার অভিশাপ'কে কেন্দ্র করে। এটিই ওটিটিতে সৃজিতের প্রথম কাজ। সৃজিতের এই সিরিজে নবাগত কল্পন মিত্র থাকছেন তোপসের ভূমিকায় এবং জটায়ুর চরিত্রে অভিনয় করছেন অনির্বাণ চক্রবর্তী, যিনি একেন বাবু নামেই বেশি পরিচিত।

    এছাড়াও অনান্য চরিত্রে দেখা মিলবে ধৃতিমান চট্টোপাধ্যায়, ঋষি কৌশিক, সমদর্শী দত্ত এবং পৌলমী দাসের। আজ মুক্তি পেল এই সিরিজের ট্রেলার। যা ইতিমধ্যেই বহু মানুষ দেখে ফেলেছেন। নতুন পুরনো ফেলুদাকে নিয়েও আলোচনা তুঙ্গে।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Feluda pherot, Srijit Mukherjee

    পরবর্তী খবর