বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

সৃজিতের ছবিতে জুটি বাঁধতে চলেছেন এ আর রহমান ও গুলজার

সৃজিতের ছবিতে জুটি বাঁধতে চলেছেন এ আর রহমান ও গুলজার

এ আর রহমানের জন্মদিনে সুখবর শোনালেন সৃজিত মুখোপাধ্যায়।

  • Share this:

#কলকাতা: এ আর রহমানের জন্মদিনে সুখবর শোনালেন সৃজিত মুখোপাধ্যায়। পরিচালকের ছবিতে সঙ্গীত পরিচালক হিসেবে কাজ করতে চলেছেন এ আর রহমান।  অস্কার বিজয়ী সঙ্গীত শিল্পী জন্মদিনে এই খবর দিলেন সৃজিত।

দীর্ঘ দিন ধরে হিন্দিতে ছবির করার কথা ভাবছিলেন সৃজিত মুখোপাধ্যায়। 'বেগম জান' এর পর দর্শকও অপেক্ষায় ছিলেন সৃজিতের পরবর্তী হিন্দি ছবির জন্য। 'জাতিস্বর'- এর অনুকরণে হিন্দিতে ছবি বানাতে চলেছেন পরিচালক। তবে একেবারে বাংলা ছবিটি হিন্দিতে হবে, এমনটা নয়। হিন্দি ছবির নাম 'হ্যায়  ইয়ে ভো অতিশ গালিব'। এই ছবির মূল চরিত্র অ্যান্টনি ফিরিঙ্গির জায়গায় থাকছেন মির্জা গালিব। এই ছবির জন্য ৯ টি গানের সুর দেবেন এ আর রহমান। চমক শুধু এখানেই নয়। এই ছবির জন্য গান লিখবেন গুলজার সাহাব।
'জাতিস্বর' ছবিটিতে অ্যান্টনি ফিরিঙ্গির জীবন যাত্রা ও কবিয়াল গানের ইতিহাস বর্ণনা করা হয়েছিল। হিন্দি ছবিতে গালিবের জীবন তাঁর উর্দু ও পার্সি ভাষায় লেখনি ও তাঁর অবদান দেখানো হবে বলে মনে করা হচ্ছে। গালিবকে নিয়ে ছবি যখন, কিছুটা পিরিয়ড ফিল্মের ধাঁচেয় তৈরি হবে বলে অনুমান করা যায়। তবে মূল চরিত্রেকে অভিনয় করবেন তা নিয়ে এখনই কিছু বলতে চাইছেন না পরিচালক। সৃজিত হিন্দি ছবি করতে চলেছেন এই নিয়ে গুঞ্জন ছিলো। তবে এই সমস্ত স্টলওয়ার্তদের সঙ্গে কাজ করবেন, তা কেউ আঁচ করতে পারেননি। বাঙালি পরিচালকের ছবিতে গুলজার সাহাব ও এ আর রহমান নিঃসন্দেহে দারুণ এক অ্যাচিভমেন্ট। এ আর রহমানের জন্মদিনে সুখবর শোনালেন সৃজিত মুখোপাধ্যায়। পরিচালকের ছবিতে সঙ্গীত পরিচালক হিসেবে কাজ করতে চলেছেন এ আর রহমান।  অস্কার বিজয়ী সঙ্গীত শিল্পী জন্মদিনে এই খবর দিলেন সৃজিত। দীর্ঘ দিন ধরে হিন্দিতে ছবির করার কথা ভাবছিলেন সৃজিত মুখোপাধ্যায়। 'বেগম জান' এর পর দর্শকও অপেক্ষায় ছিলেন সৃজিতের পরবর্তী হিন্দি ছবির জন্য। 'জাতিস্বর'- এর অনুকরণে হিন্দিতে ছবি বানাতে চলেছেন পরিচালক। তবে একেবারে বাংলা ছবিটি হিন্দিতে হবে, এমনটা নয়। হিন্দি ছবির নাম 'হ্যায়  ইয়ে ভো অতিশ গালিব'। এই ছবির মূল চরিত্র অ্যান্টনি ফিরিঙ্গির জায়গায় থাকছেন মির্জা গালিব। এই ছবির জন্য ৯ টি গানের সুর দেবেন এ আর রহমান। চমক শুধু এখানেই নয়। এই ছবির জন্য গান লিখবেন গুলজার সাহাব। 'জাতিস্বর' ছবিটিতে অ্যান্টনি ফিরিঙ্গির জীবন যাত্রা ও কবিয়াল গানের ইতিহাস বর্ণনা করা হয়েছিল। হিন্দি ছবিতে গালিবের জীবন তাঁর উর্দু ও পার্সি ভাষায় লেখনি ও তাঁর অবদান দেখানো হবে বলে মনে করা হচ্ছে। গালিবকে নিয়ে ছবি যখন, কিছুটা পিরিয়ড ফিল্মের ধাঁচেয় তৈরি হবে বলে অনুমান করা যায়। তবে মূল চরিত্রেকে অভিনয় করবেন তা নিয়ে এখনই কিছু বলতে চাইছেন না পরিচালক। সৃজিত হিন্দি ছবি করতে চলেছেন এই নিয়ে গুঞ্জন ছিলো। তবে এই সমস্ত স্টলওয়ার্তদের সঙ্গে কাজ করবেন, তা কেউ আঁচ করতে পারেননি। বাঙালি পরিচালকের ছবিতে গুলজার সাহাব ও এ আর রহমান নিঃসন্দেহে দারুণ এক অ্যাচিভমেন্ট।
Published by: Akash Misra
First published: January 6, 2021, 1:38 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर