শ্রাবন্তীর জীবনে ফিরে এল প্রথম প্রেম ! চুটিয়ে সময় কাটাচ্ছেন অভিনেত্রী !

শ্রাবন্তীর জীবনে ফিরে এল প্রথম প্রেম ! চুটিয়ে সময় কাটাচ্ছেন অভিনেত্রী !

শ্রাবন্তী ইনস্টাগ্রামে কিছু পোস্ট করলেই তা ভাইরাল হয়।

শ্রাবন্তী ইনস্টাগ্রামে কিছু পোস্ট করলেই তা ভাইরাল হয়।

  • Share this:

    #মুম্বই: শ্রাবন্তী। টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে তিনি অন্যতম। দেব-জিৎ থেকে শুরু করে টলি পাড়ার প্রায় সব নায়কের সঙ্গেই জুটি বেঁধে কাজ করেছেন তিনি। তবে দেব ও তাঁর জুটি ছিল সব থেকে বেশি হিট। খুব ছোট বয়সে পরিচালক রাজীবকে ভালোবেসে পালিয়ে বিয়ে করেছিলেন অভিনেত্রী। অল্প বয়সেই ছেলে ঝিনুকের জন্ম। কিন্তু প্রথম ভালোবাসা টেকেনি শ্রাবন্তীর। ডিভোর্স। ফের বিয়ে। এবং দ্বিতীয় সম্পর্ক থেকেও বেরিয়ে আসেন শ্রাবন্তী।

    View this post on Instagram

    A post shared by Srabanti (@srabanti.smile)

    ছেলে ও কাজ নিয়েই কাটিয়ে দেবেন ভেবেছিলেন বাকি জীবনটা। কিন্তু আবার জীবনে এসে যায় রোশন। ভালোবেসে বিয়ে হয় তাঁদের। এক বছর কাটতে না কাটতেই ফের টলি পাড়ায় গুঞ্জন শুরু এই বিয়েটাও ভাঙতে চলেছে অভিনেত্রীর। কিন্তু এমনটা ভাবার কারণ কি ! কারণ সোশ্যাল মিডিয়া। শ্রাবন্তী ও রোশন দু'জনেই সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। হঠাৎ করেই একদিন ইনস্টাগ্রাম থেকে শ্রাবন্তী রোশনের সব ছবি সরিয়ে দেন। রোশনও তাই করেন। তারপর জানা যায় আলাদা থাকছেন তাঁরা। একে অপরের সঙ্গে কি কারণে মনোমালিন্য যদিও তা এখনও জানা যায়নি। এসবের মাঝেই নানা কিছু রটতে থাকে এই অভিনেত্রীকে নিয়ে।

    শ্রাবন্তী ইনস্টাগ্রামে কিছু পোস্ট করলেই তা ভাইরাল হয়। সদ্যই ইনস্টাতে নিজের একার একটি ছবি পোস্ট করেছেন তিনি। দেখে মনে হচ্ছে কোনও একটি রেঁস্তোরায় আছেন তিনি। তবে শ্যুটিংয়ের জন্য আছেন। ছবি পোস্ট করে তিনি লেখেন, "নাইট শ্যুট । " শ্রাবন্তী বেশ কয়েকবার ইন্টারভিউতে বলেছেন, তাঁর জীবনের প্রথম প্রায়োরিটি কাজ। তারপর সব কিছু। কাজই তাঁর প্রথম প্রেম।  তবে প্রেমিক মনের মানুষ হওয়ায় বার বার কষ্ট তাঁকেই পেতে হয়। কিন্তু কেউ না থাকলেও তাঁর প্রথম প্রেম'কাজ' 'শ্যুটিং' কিন্তু তাঁকে কখনও ছেড়ে যায়নি। সেই কাজ নিয়েই এখন মত্ত তিনি। চুটিয়ে কাজ করছেন।

    তবে এই ছবিতেই সকলে কমেন্ট করতে শুরু করেন, 'একা?' , 'সঙ্গে কে আছে' এই ধরণের অবান্তর প্রশ্নতে ভরে যায় শ্রাবন্তীর ছবি। যদিও তিনি কোনও জবাব দেননি।

    Published by:Piya Banerjee
    First published: