শ্রাবন্তীর কোলে হাসছে ফুটফুটে মেয়ে ! ভিডিও শেয়ার করে শিশুর পরিচয় জানালেন অভিনেত্রী

শ্রাবন্তীর কোলে হাসছে ফুটফুটে মেয়ে ! ভিডিও শেয়ার করে শিশুর পরিচয় জানালেন অভিনেত্রী

ডলের সঙ্গে ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী। যা দেখে সকলেই বলতে থাকেন তবে কি কন্যা সন্তান দত্তক নিলেন শ্রাবন্তী? এই নিয়ে টলিপাড়ায় চর্চা শুরু।

ডলের সঙ্গে ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী। যা দেখে সকলেই বলতে থাকেন তবে কি কন্যা সন্তান দত্তক নিলেন শ্রাবন্তী? এই নিয়ে টলিপাড়ায় চর্চা শুরু।

  • Share this:

    #কলকাতা: শ্রাবন্তী (srabanti chatterjee) টলিউডের সব থেকে জনপ্রিয় নায়িকাদের মধ্যে একজন। তাঁর মিষ্টি হাসি এবং অভিনয়ের প্রশংসা যেমন হয়, তেমন তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও মানুষের আগ্রহ রয়েছে সারাক্ষণ। সেলেবদের জীবন নিয়ে সাধারণ মানুষ সব সময় জানতে চান। তাঁরা কি করছেন, কোথায় যাচ্ছেন, নতুন কি সিনেমা আসছে সব কিছু নিয়েই চর্চা চলে। তবে শ্রাবন্তীর ক্ষেত্রে মানুষের আগ্রহ সবসময়েই একটু বেশি কারণ তিনি কিছু লুকিয়ে করেন না। মতের বা মনের মিল না থাকলে বিয়ে ভাঙতেও তিনি পিঁছিয়ে আসেন না। পরপর দুটো বিয়ে ভেঙেছে তাঁর। তৃত্বীয় বিয়ে নিয়েও চলছে নানা জল্পনা।

    View this post on Instagram

    A post shared by Srabanti (@srabanti.smile)

    হয়তো নাও টিকতে পারে এই বিয়ে। শ্রবান্তী ও তাঁর স্বামী রোশনের ইঙ্গিত সেদিকেই। ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করেছেন। আর সেই সময় থেকেই শুরু হয় জল্পনা ! তবে কি শ্রাবন্তীর তৃত্বীয় বিয়েও ভাঙনের মুখে? যদিও এ বিষয়ে সরাসরি রোশন বা শ্রাবন্তী কেউ মুখ খোলেননি। কিন্তু আলাদা থাকছেন তাঁরা। ছেলে ঝিনুককে নিয়েই শ্রাবন্তীর সংসার। তবে ঝিনুক তো আর ছোট্টটি নেই ! সেও বড় হয়েছে। শোনা যাচ্ছে তাঁর নাকি প্রেমিকাও আছে। সেই ঝিনুকও সোশ্যাল মিডিয়ায় নাম না করেই রোশনকে খারাপ কথা শোনান। সব কিছু নিয়ে বেশ টালামাটাল শ্রাবন্তীর জীবন। কিন্তু মজার বিষয় হল এসবের মধ্যে শ্রাবন্তীর কোলে এক ফুটফুটে কন্যা সন্তানকে নিয়ে ফের শুরু জল্পনা।

    সম্প্রতি শ্রাবন্তী ছোট্ট এক খুদের সঙ্গে ছবি শেয়ার করেছেন। বাচ্চাটির মাস ছয়েক বয়স। সেই ডলের সঙ্গে ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী। যা দেখে সকলেই বলতে থাকেন তবে কি কন্যা সন্তান দত্তক নিলেন শ্রাবন্তী? এই নিয়ে টলিপাড়ায় চর্চা শুরু। কিন্তু না দত্তক নেননি শ্রাবন্তী। তিনি ফের ছোট্ট মিষ্টি 'ডল'কে নিয়ে একটি ভিডিও পোস্ট করলেন। সেখানে সবার সঙ্গে ডলের পরিচয় করিয়ে দিলেন। খুদে রাজকন্যাও খিলখিলিয়ে হাসছে। ভিডিওটি দেখেই মন ভালো হয়ে যাবে। টলিউডের অনেকেই প্রশ্ন করলেন কে এই ছোট্ট ডল? অভিনেত্রী মিমি চক্রবর্তীও শ্রাবন্তীকে ইনস্টাগ্রামে কমেন্ট বক্সে জানতে চাইলেন কে এই বাচ্চাটি? খুব মিষ্টি। তখন শ্রাবন্তী জানিয়েছেন, আসলে এই খুদে তাঁর বন্ধুর মেয়ে। অবশেষে সব জল্পনা শেষ। তবে ভিডিওটি এত মিষ্টি যে বহু মানুষ দেখেছেন। এবং ভালোবাসায় ভরিয়েছেন।

    Published by:Piya Banerjee
    First published: