শ্রাবন্তীর জীবনে নতুন বন্ধু ! একে অপরকে জানালেন ভালোবাসার কথা !

শ্রাবন্তীর জীবনে নতুন বন্ধু ! একে অপরকে জানালেন ভালোবাসার কথা !

photo source Instagram

ভালোবাসার মানুষ তিনি ঠিক খুঁজে নেন। সে যেই হোক। বিয়ে হোক বা বন্ধুত্ব খাঁটি ভালোবাসার মানুষ তিনি খুঁজে নেন।

  • Share this:

    #কলকাতা:  শ্রাবন্তী। টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে তিনি অন্যতম। দেব থেকে জিৎ টলিউডের সব তারকার সঙ্গেই জুটি বেঁধে কাজ করেছেন তিনি। সিনেমা জগতে এক ডাকে তাঁকে সবাই চেনে। তবে কেরিয়ারে শ্রাবন্তী যতটা সফলতা পেয়েছেন ব্যক্তিগত জীবন ততটা সফল নয় তাঁর। বিশেষ করে প্রেম, ভালোবাসা, বিয়ে যেন বার বার তাঁর জন্য কষ্টই নিয়ে আসে। মিষ্টি স্বভাবের শ্রাবন্তী যদিও হেরে যাওয়ার মানুষ নন। জীবনে থেমে যেতে নেই। তাহলেই হেরে যেতে হয়। এ কথ যেন তিনি মনে প্রাণে বিশ্বাস করেন। আর তাই বার বার ঠকে গিয়েও মানুষের মধ্যেই খুঁজে বেরান ভালোবাসার মানুষ।

    দুটো বিয়ে ভেঙে যাওয়ার পর শ্রাবন্তী রোশনকে ভালোবেসে বিয়ে করেন। সুখেই ছিলেন তাঁরা। হঠাৎই কানাঘুষো চলতে থাকে রোহনের থেকে আলাদা থাকছেন তিনি। ইনস্টাগ্রামে একে অপরের সব ছবি সরিয়ে দেন তাঁরা। যদিও ফেসবুক পেজে এখনও রোশনের সঙ্গেই তাঁর ছবি আছে। সকলেই বলতে থাকেন তাঁরা হয়তো বিচ্ছেদের পথেই হাঁটতে চলেছেন। কিন্তু এ ব্যাপারে তাঁরা দুজনের কেউ কিছু জানাননি। তবে এর পর থেকে দুজনে আর এক সঙ্গে দেখাও যায়নি। সে যাই হোক। শ্রাবন্তী থেমে থাকার মানুষ নন।

    View this post on Instagram

    A post shared by Srabanti (@srabanti.smile)

    ভালোবাসার মানুষ তিনি ঠিক খুঁজে নেন। সে যেই হোক। বিয়ে হোক বা বন্ধুত্ব খাঁটি ভালোবাসার মানুষ তিনি খুঁজে নেন। সম্প্রতি তিনি তাঁর এক বন্ধুর কথা শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। তাঁর বন্ধুর সঙ্গে ছবি শেয়ার করে তিনি লিখেছেন, "ফ্রেন্ডশিপ গোল'। এই ছবি দেখে তাঁর বন্ধু সঞ্চারী চক্রবর্তী কমেন্ট করেছেন ,' লাভ ইউ সুইটহার্ট'। একটি মিষ্টি বন্ধুত্বের সম্পর্ক, যা শ্রাবন্তী তাঁর ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। তিনি যে ভালো থাকতে জানেন, লড়াই করতে জানেন সব পরিস্থিতিতেই, তা তিনি বুঝিয়েছেন। তবে এ নিয়েও মানুষের সমালোচনার শেষ নেই।

    Published by:Piya Banerjee
    First published: