Home /News /entertainment /
Srabanti Chatterjee Interrogation|| বেজি-র সঙ্গে সেলফি কাণ্ডে আজও জিজ্ঞাসাবাদ চলছে! কী জানিয়েছেন শ্রাবন্তী? কী বয়ান বন দফতরের?

Srabanti Chatterjee Interrogation|| বেজি-র সঙ্গে সেলফি কাণ্ডে আজও জিজ্ঞাসাবাদ চলছে! কী জানিয়েছেন শ্রাবন্তী? কী বয়ান বন দফতরের?

শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ফাইল ছবি।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ফাইল ছবি।

Srabanti Chatterjee in trouble after posting picture with mongoose: গলায় শিকল বাঁধা একটি বেজি শাবকের সঙ্গে ছবি তুলে পর পর দু'দিন জিজ্ঞাসাবাদের মুখে পড়েন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

  • Share this:

    #কলকাতা: গলায় শিকল বাঁধা একটি বেজি শাবকের সঙ্গে ছবি তুলে পর পর দু'দিন জিজ্ঞাসাবাদের মুখে পড়েন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)৷ শ্রাবন্তী ছাড়াও তাঁর মেক আপ আর্টিস্ট, গাড়ির চালক-সহ মোট চারজনকে জিজ্ঞাসাবাদ করে বন দফতর৷ আজ বুধবার ফের তলব করা হয়েছে শুটিংয়ে থাকা এক গাড়ির চালক-সহ অন্যান্য কলাকুশলীদের। বেজিটির খোঁজে আজ শুটিং স্পট ও বেশ কয়েকটি জায়গায় যাওয়ার কথা ছিল। যদিও, শুটিং স্পটে এ দিন তল্লাশি হয়নি।

    ১৫ জানুয়ারি শিকলে বাঁধা ওই বেজি শাবকের সঙ্গে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee Facebook Post)৷ সেই ছবি বন দফতরের নজরে আসে৷ ওয়ার্ল্ড লাইফ ক্রাইম কন্ট্রোল সেলের পক্ষ থেকে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে ১৫ ফেব্রুয়ারি সমন পাঠিয়ে দ্রুত দেখা করতে বলা হয়৷ সেই মতো সোমবার সল্টলেকে ওয়াইল্ড লাইফ ক্রাইম কন্ট্রোল সেলের অফিসে হাজির হন অভিনেত্রী৷ শ্রাবন্তীর সঙ্গে তাঁর মেক আপ আর্টিস্ট, গাড়ির চালককেও ডেকে পাঠিয়েছিলেন বন দফতরের আধিকারিকরা৷ প্রায় চার ঘণ্টা জেরার মুখে পড়তে হয় অভিনেত্রীকে৷

    আরও পড়ুন: রাজ্যপালের বাজেট ভাষণ কাণ্ড ঘিরে ফের ধুন্ধুমার বিধানসভায়, সাসপেন্ড ২ বিজেপি বিধায়ক

    ফের মঙ্গলবার তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়। এরপর আজ ফের তলব করা হয়েছে শুটিংয়ে থাকা এক গাড়ির চালক-সহ অন্যান্য কলাকুশলীদের।বেজিটির খোঁজে আজ শুটিং স্পট ও বেশ কয়েকটি জায়গায় যাওয়ার সম্ভাবনা রয়েছে। বন দফতর সূত্রে খবর, জেরায় অভিনেত্রী জানান, একটি শ্যুটিংয়ে ওই বেজিটিকে ব্যবহার করার সময় ছবিটি তোলা৷ বেজিটিকে কে শ্যুটিংয়ে নিয়ে এসেছিলেন, শ্যুটিংয়ে প্রাণীটিকে ব্যবহারের আগে অনুমতি নেওয়া হয়েছিল কি না, অভিনেত্রীর থেকে সেই সমস্ত তথ্যও জানতে চান আধিকারিকরা৷ যদিও বেশ কিছু তথ্য অভিনেত্রী এবং তাঁর সহকারীরা এড়িয়ে যান বলে খবর৷

    মঙ্গলবার জিজ্ঞাসাবাদ পর্ব শেষে শ্রাবন্তী বলেন, 'জিজ্ঞাসাবাদ পর্ব চলছে৷ ওনারা ওনাদের কাজ করছেন, আমরা সবাই সাহায্য করছি৷' বন দফতর সূত্রে খবর, শ্যুটিংয়ে বেজি ব্যবহার কাণ্ডে আরও বেশ কয়েকজন যুক্ত থাকতে পারেন৷ প্রয়োজনে তাঁদেরকেও ডেকে পাঠানো হবে৷  বেজিটির খোঁজে আজ শুটিং স্পট ও বেশ কয়েকটি জায়গায় তল্লাশি চালানো হতে পারে।

    অনুপ চক্রবর্তী
    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Srabanti Chatterjee

    পরবর্তী খবর