Home /News /entertainment /
Srabanti | Viral: ছেলের প্রেমিকাকে নিয়ে মলদ্বীপে শ্রাবন্তী! হট পোশাকে ঝড় তুললেন হবু শাশুড়ি-বউমা!

Srabanti | Viral: ছেলের প্রেমিকাকে নিয়ে মলদ্বীপে শ্রাবন্তী! হট পোশাকে ঝড় তুললেন হবু শাশুড়ি-বউমা!

Srabanti | Viral: দামিনী ও ঝিনুকের প্রেমের গুঞ্জন নতুন নয়! তবে মলদ্বীপে একেবারে অন্য রূপে ধরা দিলেন দামিনী ও শ্রাবন্তী! কাকে ছেড়ে কাকে দেখবেন? ভাইরাল

  • Share this:

    #কলকাতা: শ্রাবন্তী চট্টোপাধ্যায়। টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। শ্রাবন্তী তাঁর জীবন ও কাজের জন্য মাঝে মধ্যেই উঠে আসেন খবরের শিরোনামে। খুব কম বয়সে ভালবেসে পরিচালক রাজীবকে বিয়ে করেছিলেন তিনি। তাঁদের একটি সন্তান রয়েছে ! ঝিনুক। যদিও ঝিনুক এখন অনেক বড়। এতটাই বড় যে তাঁর প্রেম নিয়েও টলিপাড়ায় গুঞ্জন লেগেই থাকে। ঝিনুক ও দামিনী ঘোষের প্রেম কারও অজানা নয়। যদিও রাজীবের সঙ্গে বিচ্ছেদের পর শ্রাবন্তী আরও দু'টি বিয়ে করেন। কোনওটিই দীর্ঘস্থায়ী হয়নি। তবে তাতে আক্ষেপ নেই নায়িকার। নিজের সন্তানকে নিয়ে দারুন আছেন তিনি।

    সেই সঙ্গে মাঝে মধ্যেই শ্রাবন্তীকে নিয়ে প্রেমের গুঞ্জন তো লেগেই আছে। সম্প্রতি শ্রাবন্তী আগুন ধরিয়েছেন ইনস্টাগ্রামে। ছেলে ঝিনুক ও ছেলের প্রেমিকা দামিনীকে নিয়ে মলদ্বীপে গিয়েছেন শ্রাবন্তী। তবে সেখানে গিয়ে শ্রাবন্তী যে সব ছবি পোস্ট করেছেন তা দেখে অবাক নেটিজেনরা।

    View this post on Instagram

    A post shared by Srabanti (@srabanti.smile)

    কাকে দেখবেন? দামিনী নাকি হবু শাশুড়ি শ্রাবন্তীকে। হট ড্রেসে দু'জনেই ঝড় তুলেছেন নেট মাধ্যমে। শ্রাবন্তীর হট ছবি দেখে টলি সেলেবরাও চুপ থাকতে পারেননি। মিমি থেকে শুরু করে অনেকেই কমেন্ট করেছেন সেই পোস্টে। শ্রাবন্তীর ছবিতে কমেন্ট করেছেন অঙ্কুশ। তিনি মজা করে লিখেছেন, 'ওরে পাগলা গিন্টু'! তবে শাশুড়ি না হবু বউমা কাকে দেখবেন? একে অপরকে টেক্কা দিচ্ছেন দু'জনেই। যদিও এই ছবি নিয়েও নেটিজেনরা সমালোচনা করতে ছাড়েননি। শ্রাবন্তী কিছু করবেন, আর চর্চা হবে না! তা কি করে হয়! আপাতত ভাইরাল তাঁদের ছবি!

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Srabanti Chatterjee, Tollywood, Viral Video

    পরবর্তী খবর