Home /News /entertainment /
Srabanti Chatterjee: কাশ্মীরে সুদর্শন এক পুরুষের বুকে মাথা রেখে ঘনিষ্ঠ শ্রাবন্তী, কে এই পুরুষ? পড়ুন

Srabanti Chatterjee: কাশ্মীরে সুদর্শন এক পুরুষের বুকে মাথা রেখে ঘনিষ্ঠ শ্রাবন্তী, কে এই পুরুষ? পড়ুন

টলিউডের সুন্দরী এবং সদা বিতর্কিত নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)! কখনও ব্যক্তিগত জীবন, কখনও বা রাজনৈতিক কেরিয়ার... শ্রাবন্তীকে (Srabanti Chatterjee) নিয়ে কাটাছেড়া চলতেই থাকে

  • Share this:

    #কলকাতা: টলিউডের সুন্দরী এবং সদা বিতর্কিত নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)! কখনও ব্যক্তিগত জীবন, কখনও বা রাজনৈতিক কেরিয়ার... শ্রাবন্তীকে (Srabanti Chatterjee) নিয়ে কাটাছেড়া চলতেই থাকে! সুন্দরী নিজে যে এই সমস্ত জল্পনা-কল্পনা নিয়ে খুব একটা মাথা ঘামান, তা নয়! বিন্দাস ভাবেই নিজের ব্যক্তিগত জীবনের নানারকম আপডেট দিয়ে চলেন সোশ্যাল মিডিয়ায়, তাতেই বিতর্কের আগুনে আরও ঘি পড়ে! এই যেমন, সাদা বরফের মাঝে এক যুবকের বুকে মাথা রেখে রোম্যান্টিক ছবি পোস্ট করলেন নায়িকা! সুন্দরীর ঘনিষ্ঠ মুহূর্তের ছবি নিয়ে ফ্যানেদের মধ্যে উন্মাদনা তুঙ্গে!

    ছবিতে দেখা যাচ্ছে, যতদূর চোখ যায় শুধু বরফ আর বরফ! তারমাঝেই গোলাপি শিফন শাড়ি পরে শ্রাবন্তী, পিঠে লুটিয়ে পড়েছে খোলা চুল। পাশে এক যুবক...চোখে সানগ্লাস, চাপ দাড়ি, পরনে কোট... তাঁর দু'হাত আঁকড়ে ধরেছেন সুন্দরী, বুকে মাথা রাখা! শ্রাবন্তীর এহেন ঘনিষ্ঠ ছবি ভাইরাল হতে সময় নেয়নি (Srabanti Chatterjee Viral Pic)!

    আরও পড়ুন: শরীরে একটা সুতো পর্যন্ত নেই, বাথটাবে শুয়ে স্নান করছেন শ্রাবন্তী, তুমুল ভাইরাল ছবি

    View this post on Instagram

    A post shared by Om Sahani (@om_sahani15)

    শ্রাবন্তীর লাভলাইফ নিয়ে ফ্যানেদের কৌতূহল সবসময় থাকে তুঙ্গে! এবার অভিনেতা ওম সাহানির সঙ্গে কাশ্মীরে রোম্যান্স করছেন নায়িকা। তবে, বাস্তবে নয়, সিনেমার পর্দায়! পরিচালক অয়ন দে-র ছবি ' ‘ভয় পেয়ো না’-র শ্যুটিংয়ে ওম-শ্রাবন্তী পাড়ি দিয়েছেন কাশ্মীর! মার্চের শুরুতেই কাশ্মীরে যায় ছবির টিম। এয়ারপোর্ট থেকে ছবিও শেয়ার করে ওম-শ্রাবন্তী (Om- Srabanti)। তবে শ্যুটিং-এ ওম-শ্রাবন্তী একা নন সঙ্গে রয়েছেন ওমের স্ত্রী মিমি দত্ত-ও (Mimi Dutta)। হরর থ্রিলার জঁর-এর এই ছবিতে প্রথম জুটি বাঁধল শ্রাবন্তী-ওম (Om- Srabanti)। ছবিতে স্বামী-স্ত্রীর চরিত্রে দেখা যাবে তাঁদের! তবে, জুটিতে না হলেও এর আগে 'হুল্লোড়' ছবিতে দেখা গিয়েছে ওম ও শ্রাবন্তীকে।

    আরও পড়ুন: আপনি বিয়ে করেছেন? সলমান খানের জবাব, 'আমি বিবাহিত'! দেখুন

    View this post on Instagram

    A post shared by Srabanti (@srabanti.smile)

    বর্তমানে, নায়িকা 'সিংগল', নিজেই জানিয়েছিলেন সে-কথা! তৃতীয় স্বামী রোশনের সঙ্গে তাঁর সম্পর্ক ভেঙেছে সদ্য। গত বছর পুজোর আগে থেকেই আলাদা থাকতে শুরু করেছিলেন নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) ও তাঁর স্বামী রোশন সিং (roshan Singh)। এরপর 'বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা’ ধারায় এ'বছর জুন মাসে শিয়ালদহ ফাস্ট ট্র্যাক কোর্টে মামলা করেছিলেন রোশন। শ্রাবন্তীর সঙ্গে আবারও সংসার করতে চেয়েছিলেন তিনি। এই মামলার শুনানিতে আদালতে উপস্থিত হননি শ্রাবন্তী। এর পর সেই মামলার লিখিত জবাব হিসাবে গত ১৬ সেপ্টেম্বর আলিপুর আদালতে বিবাহ বিচ্ছেদ মামলা দায়ের করেন শ্রাবন্তী।

    শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের দাম্পত্য জীবন কখনওই সুখের হয়নি! মাত্র ১৬ বছর বয়সে ভালবেসে বিয়ে করেছিলেন 'পাগলু' খ্যাত পরিচালক রাজীব বিশ্বাসকে। দম্পতির জীবনে আসে ছেলে ঝিনুক। কিন্তু ধীরে ধীরে সম্পর্কে মরচে পড়তে থাকে! অবশেষে, ২০১৬ সালে শ্রাবন্তী আর রাজীবের মধ্যে ডিভোর্স হয়। এর পর মডেল কৃষাণ ব্রজের সঙ্গে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। বছর ঘুরতে না ঘুরতেই বিয়ে ভেঙে যায়। এর পর ২০১৯ সালে রোশন সিংয়ের সঙ্গে প্রেম, পঞ্জাবে রোশনের শহরে বিয়ে সারেন কপোত-কপোতি। বিয়ের পর পরই হানিমুনে পাড়ি দিয়েছিলেন বিদেশে, সুখেই চলছিল জীবন। কিন্তু আচমকাই ছন্দপতন! অশান্তির কালো মেঘে ঢেকে যায় রোশন-শ্রাবন্তীর জীবন... ফের বিচ্ছেদ!

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Srabanti Chatterjee

    পরবর্তী খবর