এসপি বালাসুব্রমনিয়ামের অবস্থা সঙ্কটজনক ! গত ৫ অগাস্ট করোনা আক্রান্ত হন তিনি !

এসপি বালাসুব্রমনিয়ামের অবস্থা সঙ্কটজনক ! গত ৫ অগাস্ট করোনা আক্রান্ত হন তিনি !

photo source collected

এস পি বালাসুব্রমনিয়াম গাওয়া, 'মেরে জীবন সাথী', 'হাম আপকে হ্যায় কন', 'রূপ সুহানা লাগতা হ্যায়', 'পেহলা পেহলা পেয়ার হ্যায়', 'হাম বনে তুম বনে এক দুজে কে লিয়ে,'র মতো অসংখ্য গান রয়েছে। যা সর্বকালের সেরা হয়েই থেকে যাবে মানুষের মনে।

  • Share this:

    #চেন্নাই: করোনায় আক্রান্ত জনপ্রিয় গায়ক এস পি বালাসুব্রমনিয়াম। কোভিড পজিটিভ হওয়ার পরই বছর তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়। চেন্নাইয়ের MGM- এ ভর্তি আছেন তিনি। গত ৫ অগাস্ট তাঁর করোনা ধরা পড়ে। কিন্তু ১৩ তারিখ রাত থেকে তাঁর শরীরের অবনতি ঘটতে থাকে। শ্বাসকষ্ট শুরু হয়। অক্সিজেন লেবেল কমতে থাকে শরীরে। এর পরই তাঁকে হাসপাতালের আইসিইউতে নিয়ে যাওয়া হয়। হাসপাতালের একটা স্পেশ্যাল মেডিক্যাল টিম তাঁর চিকিৎসা করছে। তাঁর অবস্থা বেশ সঙ্কটজনক, জানিয়েছেন চিকিৎসকরা।

    সম্প্রতি নিজের ফেসবুক হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেন এসপি। সেখানেই তিনি জানান, গত কয়েকদিন ধরে শরীর একটু খারাপ ছিল। বুকেও সামান্য ব্যথা ছিল। সেই সঙ্গে ছিল ঠাণ্ডা লাগা, কাশি। শরীর অসুস্থ হতেই চিকিৎসা শুরু করেন তিনি। হাসপাতালে গিয়ে কোভিড পরীক্ষার পর তাঁর রিপোর্ট পজিটিভ আসে। আইসোলেশনে ছিলেন তিনি। কিন্তু দিন দিন তাঁর অবস্থার অবনতি হতে শুরু করায় চিন্তিত সকলে।

    শুধু বলিউড নয় তামিল তেলেগু ছবিতেও তাঁর গান মাতাল করেছে সকলকে। এস পি বালাসুব্রমনিয়াম গাওয়া, 'মেরে জীবন সাথী', 'হাম আপকে হ্যায় কন', 'রূপ সুহানা লাগতা হ্যায়', 'পেহলা পেহলা পেয়ার হ্যায়', 'হাম বনে তুম বনে এক দুজে কে লিয়ে,'র মতো অসংখ্য গান রয়েছে। যা সর্বকালের সেরা হয়েই থেকে যাবে মানুষের মনে। সকলেই এখন এই গায়কের সুস্থতা কামনা করছেন।

    Published by:Piya Banerjee
    First published: