বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

'কৃষকরাই ভারতবর্ষ', বিক্ষোভে সামিল হলেন সোনু সুদ !

'কৃষকরাই ভারতবর্ষ', বিক্ষোভে সামিল হলেন সোনু সুদ !

দেশজুড়ে সরকারের বিরুদ্ধে কৃষকদের বিক্ষোভ বেড়েই চলেছে।

  • Share this:

#মুম্বই: দেশজুড়ে সরকারের বিরুদ্ধে কৃষকদের বিক্ষোভ বেড়েই চলেছে। তাদের প্রতিবাদে দেশের বহু বড় বড় ব্যক্তিত্বও সমর্থন জানিয়েছেন। আবার অনেক চলচ্চিত্র তারকাও কৃষকদের বিক্ষোভকে সমর্থনও করছেন। অভিনেতা সোনু সুদও কৃষকদের সমর্থন করেছেন।  পর্দায় ভিলেন হলেও দেশে করোনা ভাইরাস পরিস্থিতির মধ্যে পরিযায়ী শ্রমিক, পড়ুয়া, প্রথম সারির কর্মীর দিকে সহায়তার হাত বাড়িয়ে দিয়ে অভিনেতা দেশের লক্ষাধিক মানুষের অনুপ্রেরণা হয়ে উঠেছেন। এবার সেই সোনু সুদ পাশে দাঁড়ালেন কৃষক শ্রেণীর।

এর আগেও সোশ্যাল মি়ডিয়ার মাধ্যমে অনেকে সাহায্য চেয়েছেন তাঁর থেকে। সোনু কৃষকের পক্ষে সোচ্চার হয়ে সোশ্যাল মিডিয়ায় তার প্রতিক্রিয়া জানান। সোনু তার অফিসিয়াল ট্যুইটার অ্যাকাউন্টে কৃষকদের হয়ে একটি পোস্টে লেখেন, 'কিষণ হি হিন্দুস্তান'। এরপরই তার ট্যুইটটি ভাইরাল হয়ে যায়৷বহু ভক্ত অভিনেতার এই ট্যুইটকে লাইকে ভরিয়ে দেন৷ পাশাপাশি তাদের মতামতও দেন।

এর আগে সোনু সুদ তার এক ভক্তের সাথে দেখা করায় খবরের শিরোনামে আসেন। সম্প্রতি, সোনুর এক অনুরাগী বিহার থেকে মুম্বইয়ের সাইকেলের উদ্দেশ্যে যাত্রা করেছিলেন, যার জন্য অভিনেতা একটি ফ্লাইটের টিকিট বুক করে দেন। বিহার থেকে মুম্বই পৌঁছানো এই ভক্তের নাম আরমান। তিনি সিদ্ধান্ত নেন যে প্রিয় অভিনেতা সোনু সুদের সাথে দেখা করবেন এবং তাকে ধন্যবাদ জানাবেন।  লকডাউন চলাকালীন বিহারের মানুষের জন্য যেভাবে নিঃস্বার্থভাবে সাহায্যের হাত বাড়িয়ে দেন অভিনেতা, তার জন্য ধন্যবাদ জানাতে চেয়েছিলেন আরমান।

তাঁর কথায়, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলেই সোনু সুদকে ধন্যবাদ জানাচ্ছেন। তাই তিনি অভিনেতার সাথে চান সরাসরি দেখা করতে ও ধন্যবাদ জানাতে। এরপর সোনু যখন জানতে পারল যে আরমান তাঁর সাথে দেখা করতে সাইকেল চালিয়ে বিহার থেকে মুম্বাই আসছেন, তখন তিনি তার জন্য একটি ফ্লাইটের টিকিটের ব্যবস্থা করে দেন।

এই কঠিন সময়ে সোনু সুদ তাঁর সোশ্যাল মিডিয়ায় সারাক্ষণই অ্যাক্টিভ ছিলেন ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন৷ ফল স্বরূপ ট্যুইটারে তাঁর জনপ্রিয়তা শীর্ষে

 Simli Dasgupta

Published by: Piya Banerjee
First published: December 4, 2020, 7:25 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर