করোনাকে হারিয়ে মাত্র ৬ দিনেই কোভিড নেগেটিভ সোনু সুদ

করোনাকে হারিয়ে মাত্র ৬ দিনেই কোভিড নেগেটিভ সোনু সুদ

করোনাকে হারিয়ে মাত্র ৬ দিনেই কোভিড নেগেটিভ সোনু সুদ। শুক্রবার বলি অভিনেতার কোভিড রিপোর্ট নেগেটিভ আসে

করোনাকে হারিয়ে মাত্র ৬ দিনেই কোভিড নেগেটিভ সোনু সুদ। শুক্রবার বলি অভিনেতার কোভিড রিপোর্ট নেগেটিভ আসে

  • Share this:

    #মুম্বই: করোনাকে হারিয়ে মাত্র ৬ দিনেই কোভিড নেগেটিভ সোনু সুদ। শুক্রবার বলি অভিনেতার কোভিড রিপোর্ট নেগেটিভ আসে। মুখে মাস্ক, হাত দিয়ে নেগেটিভ চিহ্ন দেখানো নিজের একটা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সোনু নিজেই এই খবর জানান।

    View this post on Instagram

    A post shared by Sonu Sood (@sonu_sood)

    গত শনিবার 'গরিবের মসিহা' সোনুর করোনা রিপোর্ট পজিটিভ আসে। সোশ্যাল হ্যান্ডেলে মারফত নিজের সংক্রামিত হওয়ার কথা লক্ষ লক্ষ ভক্তদের জানান সোনু নিজেই। লেখেন, " কোভিড-পজেটিভ। মুড এবং স্পিরিট- সুপার পজেটিভ। আজ সকালে আমার করোনার রিপোর্ট পজিটিভ এসেছে। সমস্ত বিধি মেনে ইতিমধ্য়ে আমি নিজেকে আইসোলেশনে রেখেছি এবং নিজের যত্ন রাখছি। চিন্তা করবেন না। এই সময়ের মধ্যেই আপনাদের সমস্যাগুলি সমাধান করব। মনে রাখবেন আমি সব সময় আপনাদের সকলের পাশে আছি।"

    View this post on Instagram

    A post shared by Sonu Sood (@sonu_sood)

    বাড়িতেই আইসোলেশনে ছিলেন অভিনেতা। চলতি মাসের প্রথম দিকে পঞ্জাবের মুখ্যমন্ত্রী অমৃন্দর সিং অভিনেতাকে রাজ্যের টিকাকরণ কর্মসূচির ব্যান্ড অ্যাম্বাসাডর নির্বাচিত করেন। মুখ্যমন্ত্রী অমৃন্দর সিং বলেন, "যদিও সোনু সুদ বহু করোনা আক্রান্ত রোগীর সংস্পর্শে এসেছেন, তারপরেও তাঁর মানসিকতা এবং স্পিরিট অত্যন্ত ইতিবাচক।''

    গত বছর থেকে এখনও পর্যন্ত এক ও একমাত্র বাস্তব হিরো বলিটাউনের অভিনেতা সোনু সুদ! লকডাউনে তিনি নিঃস্বার্থভাবে পরিযায়ী শ্রমিকদের পাশে দাঁড়িয়েছেন। বিশেষ গাড়ি, বাসের ব্যবস্থা করে শ্রমিকদের পৌঁছে দিয়েছেন নিজ-নিজ বাড়ি! এখানেই শেষ নয়! দেশের যে-কোনও প্রান্তে যখনই কেউ বিপদে পড়েছেন, সোনুকে একবার জানালেই হল... সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন 'দাবাং' স্টার! লকডাউনে বহু মানুষ কর্মহারা হয়েছেন। সোনু তাঁদের সাহায্য করেছেন নতুনভাবে জীবন শুরু করতে! অসহায়দের চিকিৎসা করিয়েছেন। এমনকী আমফানে ক্ষতিগ্রস্ত জলপাইগুড়ির অসহায় মহিলাকেও নতুন বাড়ি বানিয়ে দেন সোনু সুদ।

    আজ গোটা দেশ সোনু সুদকে ভগবানের মতো ভক্তি করে! মানুষের মনের মণিকোঠায় তাঁর অবিচল শ্রদ্ধার আসন। বিহারে বানানো হয়েছে তাঁর বিশাল মূর্তি, তেলেঙ্গানার সিড্ডিপেট জেলার দুব্বা টান্ডা গ্রামে অভিনেতার প্রতি শ্রদ্ধা জানাতে তৈরি হয়েছে মন্দির, স্থাপিত হয়েছে সোনুর মূর্তি।

    দরিদ্রদের পাশে দাঁড়াতে নিজের সম্পত্তিও বন্ধক রেখেছেন সোনু সুদ। মুম্বইয়ের জুহুতে তাঁর ৮টি সম্পত্তি বন্ধক রাখা হয়েছে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের কাছে। জুহুর শিব সাগর CGHS-এর গ্রাউন্ড ফ্লোরে ২টি দোকান এবং ৬টি ফ্লোরের ৬খানি ফ্ল্যাট বন্ধক রাখা হয়েছে। ইস্কন মন্দিরের কাছে এবি নায়ার রোডে অবস্থিত এই বিল্ডিং। রেজিস্ট্রেশনের ৫ লক্ষ টাকা দেওয়া হয়েছে ১০ কোটি ঋণের জন্য। রেজিস্ট্রেশন করা হয়েছে ২৪ নভেম্বর। এগরিমেন্ট সই করা হয়েছে ১৫ সেপ্টেম্বর থেকে। এই সম্পত্তিগুলি সোনু এবং তাঁর স্ত্রী সোনালির নামে রয়েছে। জানা গিয়েছে, এই ঋণ গৃহঋণের চেয়ে অনেক চড়া সুদে নেওয়া হয়েছে।

    Published by:Rukmini Mazumder
    First published: