চোখে জল সোনুর ! হায়দরাবাদ থেকে খালি পায়ে, হেঁটে মুম্বইয়ে দেখা করতে এল ভক্ত

photo source Instagram

হায়দরাবাদ থেকে খালি পায়ে হেঁটে সোনু সুদের সঙ্গে মুম্বই দেখা করতে এলেন যুবক।

  • Share this:

    #মুম্বই: সোনু সুদ। তিনি শুধু পর্দার নায়ক নন। তিনি বাস্তব জীবনের হিরো। দেশে করোনা ভাইরাস আসার পর থেকে বদলে যায় মানুষের জীবন। গত বছর এরকম সময়ে পরিযায়ী শ্রমিকদের সব থেকে বেশি অসুবিধায় পড়তে দেখা যায়। রাতারাতি রাস্তায় নেমেছিল হাজার হাজার মানুষ। সেই সব মানুষের পাশে একাই এসে দাঁড়িয়েছিলেন সোনু সুদ। নিজের সব টুকু দিয়ে একে একে শ্রমিকদের বাড়ি পৌঁছেছেন তিনি। শুধু তাই নয় কোনও মানুষ অনাহারে আছে শুনলেও খাবার পৌঁছে দিয়েছেন সোনু। নিজের বিলাস বহুল বাড়ি বন্দক দিয়ে মানুষের পাশে থেকেছেন তিনি। করোনার দ্বিতীয় ঢেউতেও থেমে থাকেননি তিনি। জোগাড় করেছেন অক্সিজেন। মানুষকে হাসপাতালে ভর্তি করিয়েছেন। সেফ হোম তৈরি করেছেন। এবার অক্সিজেন হাসপাতাল বানাবার দিকেও এগোচ্ছেন তিনি।

    View this post on Instagram

    A post shared by Sonu Sood (@sonu_sood)

    সোনু সুদের নামে তৈরি হয়েছে রাস্তা। গ্রামের নাম বদলে দেওয়া হয়েছে। সন্তানের নাম রাখা হয়েছে সোনু সুদ। দুধ দিয়ে স্নান করানো হয়েছে সোনুর ছবি। প্রতিদিন বহু মানুষ ভিড় জমান সোনুর বাড়ির সামনে। নিজে এসে সকলের সঙ্গে কথা বলে সমস্যার সমাধান করেন নায়ক। এবার সোনুর এক ভক্ত এমন এক কাজ করেছে যা দেখে চোখে জল এল সোনুর।

    হায়দরাবাদ থেকে খালি পায়ে হেঁটে সোনু সুদের সঙ্গে মুম্বই দেখা করতে এলেন যুবক। নাম ভেঙ্কটেশ। সোনু  ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে লেখেন, "ভেঙ্কটেশ (Venkatesh) নামে এই ছেলেটি খালি পায়ে হায়দ্রাবাদ থেকে মুম্বই হেঁটে এসেছেন শুধুমাত্র আমার সঙ্গে দেখা করতে। ওঁর আসার জন্য কোনও গাড়ির ব্যবস্থা করার আগেই চলে এসেছে। আমি সত্যিই অবাক এবং অনুপ্রাণিত ওঁর থেকে।" তবে সোনু তাঁর ভক্তদের বলেছেন এই কঠিন সময়ে এমন যেন আর কেউ না করেন। সোনু এও বলেছেন, তিনি তাঁর ভক্তদের জন্য সব সময় আছেন। তাই যেকোনও বিপদের কথা তাঁকে জানালে তিনি পাশে থাকবেন। সোনু নিজেও কয়েক দিন আগে করোনা আক্রান্ত হয়েছিলেন। যদিও সেরে উঠেই ফের মানুষের জন্য কাজ করা শুরু করেন তিনি।

    Published by:Piya Banerjee
    First published: