Sonu Sood: অভাবে সোনু সুদ? রাস্তায় সাইকেলে ডিম,পাউরুটি বিক্রি করছেন ! ভাইরাল ভিডিও

Sonu Sood: সোনুকে দেখা যায় সাদা টিশার্ট ও নীল জিন্সে সাইকেলে চেপে জিনিস বিক্রি করতে। ডিম , পাউরুটি, চিপস এসব সাইকেলে চাপিয়ে বিক্রি করছেন তিনি।

Sonu Sood: সোনুকে দেখা যায় সাদা টিশার্ট ও নীল জিন্সে সাইকেলে চেপে জিনিস বিক্রি করতে। ডিম , পাউরুটি, চিপস এসব সাইকেলে চাপিয়ে বিক্রি করছেন তিনি।

  • Share this:

    #মুম্বই: সোনু সুদ। বলিউডের নায়ক শুধু নন। তিনি বাস্তবের নায়ক। ২০২০ সালে করোনা ভাইরাস দেশে আসার পর থেকে তিনি যেভাবে মানুষের পাশে থেকেছেন, তা সত্যিই প্রশংসার। হাজার হাজার পরিযায়ী শ্রমিকেদের পাশে থেকেছেন তিনি। নিজ দায়িত্বে সকলকে বাড়ি পৌঁছে দিয়েছেন সোনু। করোনার দ্বিতীয় ঢেউ আসার পর নিজের বাড়ি বন্দক রেখে সেই টাকা দিয়ে অক্সিজেন কিনেছেন। মানুষের কাছে পৌঁছে দিয়েছেন। আরও কত কি বলে শেষ করার নয়।

    View this post on Instagram

    A post shared by Sonu Sood (@sonu_sood)

    তবে বৃহস্পতিবার একটি ভিডিও নিয়ে শোরগোল শুরু হয় নেট মাধ্যমে। সোনুকে দেখা যায় সাদা টিশার্ট ও নীল জিন্সে সাইকেলে চেপে জিনিস বিক্রি করতে। ডিম , পাউরুটি, চিপস এসব সাইকেলে চাপিয়ে বিক্রি করছেন তিনি। বিক্রি করতে করতে বলছেন, কে বলেছে শপিং মল বন্ধ হয়ে গেছে। এই দেখুন আমার কাছে সব আছে।' এরপর ডিম, পাউরুটি, চিপস এসব তুলে তুলে দেখাতে থাকেন। এসব তিনি সাইকেল চালিয়ে বিক্রি করবেন। এই ভিডিও দেখা মাত্রই ভক্তদের মনে প্রশ্ন জাগে , সত্যিই কি তবে এখন ফেরিওয়ালা হলেন সোনু? সব টাকা পয়সা শেষ? এসব কেন করছেন তিনি? এর পরেই প্রশ্ন আসে তবে কি আর মানুষের পাশে থাকতে পারবেন না সোনু?

    না, এই সব প্রশ্নের উত্তর রয়েছে সোনুর ভিডিওর মধ্যেই। সোনু এই ভিডিওর মাধ্যমে মানুষের কাছে বার্তা পৌঁছে দিতে চেয়েছেন। তিনি বলছেন, ক্ষুদ্র ব্যবসা নিয়ে ভাবুন। কাজ নেই, দোকান পাট বন্ধ। খাবার জুটছে না। ভাববেন না। সামান্য টাকা দিয়ে ডিম, পাউরুটি কিনে সাইকেলে নিয়ে বিক্রি করুন। দেখবেন কিছু না কিছু উপায় হবে। এভাবেই তিনি তাঁর পরিযায়ী শ্রমিকদের বার্তা দিতে চেয়েছেন। সেই সঙ্গে গোটা দেশের মানুষকে ক্ষুদ্র শিল্প নিয়ে ভাবতে বলেছেন। আপাতত সোনুর ভিডিও ভাইরাল। সোনু মানুষকে এ ব্যাপারে সাহায্য করতেও রাজি। প্রসঙ্গত প্রতিদিন বহু মানুষ পৌঁছে যান সোনুর দরজায়। তাঁদের সকলকে সাধ্য মতো সাহায্য করেন রিয়েল হিরো সোনু সুদ।

    Published by:Piya Banerjee
    First published: