• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • 'বাস, ট্রেন, বিমানের টিকিট দিতে পারি, বিজেপির নয়', ভক্তকে মজার জবাব দিলেন সোনু সুদ !

'বাস, ট্রেন, বিমানের টিকিট দিতে পারি, বিজেপির নয়', ভক্তকে মজার জবাব দিলেন সোনু সুদ !

photo source collected

photo source collected

নানা রকম আবদার তাঁকে শুনতে হয়। সে সব আবদারের আবার মজার মজার জবাবও দেন অভিনেতা।

  • Share this:

    #মুম্বই: ফের চর্চায় সোনু সুদের ট্যুইট। দেশের লকডাউন, করোনা ভাইরাস পরিস্থিতি, মানুষের অসহায় অবস্থা দেখে পর্দা ছেড়ে বাস্তব জীবনের নায়ক হয়ে উঠেছেন সোনু সুদ। সোনুর মন কেঁদেছে মানুষের জন্য। হাজার হাজার পরিযায়ী শ্রমিকের পাশে দাঁড়িয়েছেন তিনি। এখন প্রায় প্রচলিত কথা হয়ে গিয়েছে, 'সোনু সুদকে একটা ট্যুইট করলেই সব সমস্যার সমাধান হয়ে যাবে।" এই সময় সোনুকে অনেকেই ট্যুইটারে সাহায্য চেয়েছেন এবং পেয়েছেনও। তবে মজার বিষয় হল, এই সব কিছুত মধ্যেই প্রতিদিন মজার মজার ট্যুইট আসতে থাকে অভিনেতার কাছে। নানা রকম আবদার তাঁকে শুনতে হয়। সে সব আবদারের আবার মজার মজার জবাবও দেন অভিনেতা।

    সম্প্রতি একটি মজার ট্যুইট শেয়ার করেছেন তিনি। বিহারের অঙ্কিত নামের এক ব্যক্তি সোনুকে ট্যুইটে লেখেন, " এবার বিহার থেকে আমি ভোটে দাঁড়াতে চাই। জিতে মানুষের সেবা করতে চাই। আমাকে বিজেপির টিকিট পাইয়ে দিন।" এই ট্যুইট দেখে মজার রিট্যুইট করলেন সোনু। তিনি লিখলেন, " বাস, ট্রেন, বিমান ছাড়া অন্য কিছুর টিকিট আমি দিতে পারি না, আমার ভাই।" এই ট্যুইট দেখার পর থেকেই সোনু ভক্তরা শেয়ার করতে শুরু করেছেন এই ট্যুইট। অনেকেই বলেছেন, কত কি যে দাবি মানুষের ! তবে এই মজার ট্যুইট এখন ভাইরাল।

    প্রসঙ্গত, প্রায় ৬ মাস আগে দেশে হানা বসায় করোনা ভাইরাস। এই ভাইরাসে আক্রান্ত হয়ে হাজার হাজার মানুষের প্রাণ এখনও যাচ্ছে। এখনও কোনও সঠিক ভ্যাকসিন বাজারে আসেনি। মানুষকে সতর্কতা মেনেই বেরোতে হচ্ছে বাড়ির বাইরে। তবে দেশে ভাইরাস আসার সঙ্গে সঙ্গে দেশের সরকার লকডাউন চালু করে দেয়। রাতারাতি বন্ধ হয়ে যায় বাস, ট্রাম, ট্রেন, বিমান। অফিস, কলকারখানা প্রায় সব কিছুই। মানুষকে গৃহবন্দি করে ফেলা হয়। সংক্রমণ ঠেকাতে এছাড়া অন্য রাস্তা খোলা ছিল না। তবে এই লকডাউন শুরু হওয়ায় সব থেকে বেশি সমস্যায় পড়ে যায় দেশের পরিযায়ী শ্রমিকরা।

    তাঁরা চিন্তায়, আতঙ্কে, কাজ হারিয়ে ফিরতে চায় নিজের রাজ্যে। কারণ ভিন রাজ্যে কাজ না থাকলে, থাকার জায়গা, খাবার সব কিছু অনিশ্চিত হয়ে পড়বে। সংসার ও পরিজনকে বাঁচাতেই রাস্তায় নেমে পড়ে গোটা ভারতবর্ষ। সে এক ভয়াবহ সময়। এমনকি পরিস্থিতি সামাল দিতে সরকারকেও বেগ পেতে হয়। সে সময় বলিউডের অনেকেই সাহায্যের জন্য এগিয়ে এসেছেন। তবে বেশিরভাগরাই থেকেছেন মুখ ঘুরিয়ে। হৃতিক রোশন, অক্ষয়কুমারের মতো কিছু মানুষ সাময়িকভাবে শ্রমিকদের পাশে থাকার চেষ্টা করেছেন। তবে ত্রাতার ভূমিকায় নেমে এসেছিলেন সোনু সুদ।

    তিনি নিজের চেষ্টায়, নিজের টাকায় হাজার হাজার শ্রমিককে বাড়ি ফিরিয়েছেন। খাবার পৌঁছে দিয়েছেন। দেশের যেকোনও প্রান্তে আটকে থাকা মানুষ তাঁর কাছে সাহায্য চাইলেই তিনি এগিয়ে এসেছেন। বা তাঁর কানে অসহায় মানুষের খবর পৌঁছনো মাত্রই তিনি সাহায্য করেছেন। শুধু পরিযায়ী শ্রমিক নয় এছাড়াও বিভিন্ন ভাবে কষ্টে থাকা মানুষের জন্য নিজের হাত বাড়িয়েই রেখেছিলেন তিনি। তবে সে সময় বলিউডের আজকের যারা চর্চায় রয়েছেন তাঁদের কিন্তু মুখ দেখা যায়নি।

    Published by:Piya Banerjee
    First published: