কোভিডে ফুসফুসের ৯০ শতাংশ-ই বিকল, চিকিৎসার জন্য মহিলাকে নাগপুর থেকে হায়দরাবাদ উড়িয়ে আনলেন সোনু সুদ

কোভিডে ফুসফুসের ৯০ শতাংশ-ই বিকল, চিকিৎসার জন্য মহিলাকে নাগপুর থেকে হায়দরাবাদ উড়িয়ে আনলেন সোনু সুদ

অত্যন্ত সংকটজনক অবস্থায় এক কোভিড আক্রান্ত মহিলাকে চিকিৎসার জন্য নাগপুর থেকে হায়দরাবাদ হেলিকপ্টারে উড়িয়ে আনলেন সোনু সুদ

অত্যন্ত সংকটজনক অবস্থায় এক কোভিড আক্রান্ত মহিলাকে চিকিৎসার জন্য নাগপুর থেকে হায়দরাবাদ হেলিকপ্টারে উড়িয়ে আনলেন সোনু সুদ

  • Share this:

    #মুম্বই: গত বছর থেকে এখনও পর্যন্ত এক ও একমাত্র বাস্তব হিরো বলিটাউনের অভিনেতা সোনু সুদ! লকডাউনে তিনি নিঃস্বার্থভাবে পরিযায়ী শ্রমিকদের পাশে দাঁড়িয়েছেন। বিশেষ গাড়ি, বাসের ব্যবস্থা করে শ্রমিকদের পৌঁছে দিয়েছেন নিজ-নিজ বাড়ি! এখানেই শেষ নয়! দেশের যে-কোনও প্রান্তে যখনই কেউ বিপদে পড়েছেন, সোনুকে একবার জানালেই হল... সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন 'দাবাং' স্টার! লকডাউনে বহু মানুষ কর্মহারা হয়েছেন। সোনু তাঁদের সাহায্য করেছেন নতুনভাবে জীবন শুরু করতে! অসহায়দের চিকিৎসা করিয়েছেন। এমনকী আমফানে ক্ষতিগ্রস্ত জলপাইগুড়ির অসহায় মহিলাকেও নতুন বাড়ি বানিয়ে দেন সোনু সুদ।

    এবার অত্যন্ত সংকটজনক অবস্থায় এক কোভিড আক্রান্ত মহিলাকে চিকিৎসার জন্য নাগপুর থেকে হায়দরাবাদ হেলিকপ্টারে উড়িয়ে আনলেন সোনু সুদ। জানা যায়, কোভিডে ভারতী নামের ওই মহিলার ফুসফুসের ৮৫ থেকে ৯০ শতাংশ ক্ষতিগ্রস্ত। চিকিৎসকেরা জানান, শীঘ্র লাং ট্রান্সপ্লান্ট করতে হবে, আর তা সম্ভব এক মাত্র হায়দরাবাদে। সোনুর ভাষায়, '' ডাক্তারেরা বলেছিলেন, মহিলার বাঁচার আশা মাত্র ২০ শতাংশের মতো, আমি কি তাও এই ঝুঁকি নেব? আমি বলেছিলাম, নিশ্চয়ই। মহিলার বছর পঁচিশের একটি মেয়ে আছে। তিনি ঠিক দৃঢ়তার সঙ্গে এই লড়াই লড়তে পারবেন।'' এরপরই আর সময় নষ্ট না করে ভারতীকে এয়ার অ্যাম্বুল্যান্সে করে হায়দরাবাদে নিয়ে আসা হয়। তিনি বর্তমানে অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন।

    অন্যদিকে, করোনাকে হারিয়ে মাত্র ৬ দিনেই কোভিড নেগেটিভ সোনু সুদ। শুক্রবার বলি অভিনেতার কোভিড রিপোর্ট নেগেটিভ আসে। মুখে মাস্ক, হাত দিয়ে নেগেটিভ চিহ্ন দেখানো নিজের একটা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সোনু নিজেই এই খবর জানান। গত শনিবার 'গরিবের মসিহা' সোনুর করোনা রিপোর্ট পজিটিভ আসে। সোশ্যাল হ্যান্ডেলে মারফত নিজের সংক্রামিত হওয়ার কথা লক্ষ লক্ষ ভক্তদের জানান সোনু নিজেই। লেখেন, " কোভিড-পজেটিভ। মুড এবং স্পিরিট- সুপার পজেটিভ। আজ সকালে আমার করোনার রিপোর্ট পজিটিভ এসেছে। সমস্ত বিধি মেনে ইতিমধ্য়ে আমি নিজেকে আইসোলেশনে রেখেছি এবং নিজের যত্ন রাখছি। চিন্তা করবেন না। এই সময়ের মধ্যেই আপনাদের সমস্যাগুলি সমাধান করব। মনে রাখবেন আমি সব সময় আপনাদের সকলের পাশে আছি।"

    Published by:Rukmini Mazumder
    First published: