সোনু সুদের নামে ভুয়ো কাগজ দেখিয়ে টাকা তুলছে এক দল জালিয়াত ! সাবধান করলেন নায়ক

সোনু সুদের নামে ভুয়ো কাগজ দেখিয়ে টাকা তুলছে এক দল জালিয়াত ! সাবধান করলেন নায়ক

পুলিশে অভিযোগ করা হয়েছে। তদন্ত শুরু হয়েছে।

পুলিশে অভিযোগ করা হয়েছে। তদন্ত শুরু হয়েছে।

  • Share this:

    #মুম্বই: সোনু সুদ। বলিউডের এই তারকা যতটা পর্দায় খ্যাত তার থেকেও বেশি জনপ্রিয় হয়েছেন মানুষের জন্য তাঁর কাজ দিয়ে। লকডাউনের সময় তিনি যেভাবে দেশের পরিযায়ী শ্রমিকদের পাশে দাঁড়িয়েছিলেন তা সত্যিই প্রশংসার। শুধু লকডাউনে নয় সেই কাজ এখনও চালাচ্ছেন তিনি। মানুষের বিপদের কথা কানে এলেই তিনি বাড়িয়ে দিচ্ছেন সাহায্যের হাত। তাঁকে একটা ট্যুইট বা যেভাবেই হোক খবরটা পৌঁছে দিতে হবে। তারপর তিনি নিজেই এগিয়ে আসছেন। এ হেন সোনুর মূর্তিও তৈরি করেছে দেশের মানুষ। রাস্তার নাম বদলে সোনুর নামে রেখেছেন। সেই সোনুর নাম দিয়েই ভুয়ো ব্যবসা চালানোর অভিযোগ উঠল এবার।

    সম্প্রতি সোনু সুদের নাম করে একটি জালিয়াত দল সকলকে ই-মেল পাঠাচ্ছে। সেখানে সোনুর নামে ছাপানো হয়েছে কাগজ। স্ট্যাম্প দেওয়া হয়েছে সোনুর নামে। তাঁরা এই জাল কাগজ বানিয়ে মানুষের থেকে টাকা তুলছেন সাহায্যের নাম করে। এমনকি সেই ভুয়ো কোম্পানি জাল লোন দিচ্ছে। মানুষের থেকে লোনের নামে টাকা তুলছে। কিন্তু কারা করছে এই কাজ তা জানা যায়নি। তদন্ত শুরু হয়েছে।

    সোনু ট্যুইটারে রিট্যুইট করে জানিয়েছেন, 'সাবধান'। তাঁর টিম থেকে জানানো হয়েছে, আমরা এই ধরণের কাজের সঙ্গে যুক্ত নই। সোনু সুদ এমন কোনও কিছু করছেন না। পুরোটাই জালি। টাকা হাতানোর জন্য ফাঁদ পাতা হয়েছে। সোনু সুদ বলেছেন, তিনি মানুষকে বিনামূল্যে সাহায্য করেন। তার জন্য টাকা নেন না। এমনকি তিনি কাউকে লোন দিচ্ছেন না। এর পর পুলিশে অভিযোগ করা হয়েছে। তদন্ত শুরু হয়েছে।

    Published by:Piya Banerjee
    First published: