• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • SONU SOOD BECOMES A MESSIAH FOR A ONE YEAR OLD CHILD WILL UNDERGO A HEART OPERATION RM

Sonu Sood: ১ বছরের শিশুর হার্টে ফুটো, চিকিৎসার সমস্ত খরচ দিলেন সোনু সুদ

১ বছরের ছোট্ট আহমেদ-এর জীবনে যাদুগরের মতো এলেন সোনু! উপহার দিলেন নতুন জীবন

১ বছরের ছোট্ট আহমেদ-এর জীবনে যাদুগরের মতো এলেন সোনু! উপহার দিলেন নতুন জীবন

  • Share this:

    #মুম্বই: গত বছর থেকে এখনও পর্যন্ত এক ও একমাত্র বাস্তব হিরো বলিটাউনের অভিনেতা সোনু সুদ! লকডাউনে তিনি নিঃস্বার্থভাবে পরিযায়ী শ্রমিকদের পাশে দাঁড়িয়েছেন। বিশেষ গাড়ি, বাসের ব্যবস্থা করে শ্রমিকদের পৌঁছে দিয়েছেন নিজ-নিজ বাড়ি! এখানেই শেষ নয়! দেশের যে-কোনও প্রান্তে যখনই কেউ বিপদে পড়েছেন, সোনুকে একবার জানালেই হল... সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন 'দাবাং' স্টার! লকডাউনে বহু মানুষ কর্মহারা হয়েছেন। সোনু তাঁদের সাহায্য করেছেন নতুনভাবে জীবন শুরু করতে! এমনকী আমফানে ক্ষতিগ্রস্ত জলপাইগুড়ির অসহায় মহিলাকেও নতুন বাড়ি বানিয়ে দেন সোনু সুদ। এবার ১ বছরের ছোট্ট আহমেদ-এর জীবনে যাদুগরের মতো এলেন সোনু! উপহার দিলেন নতুন জীবন।

    আহমেদ-এর ফুসফুসে রয়েছে একটা ফুটো। চিকিৎসার খরচ বিপুল! কোথা থেকে আসবে এত টাকা? দিশেহারা হয়ে পড়েন একরত্তির বাবা-মা! সেইসময়েই সাহায্যের হাত বাড়িয়ে দিলন সোনু সুদ। শুরু হল আহমেদের হার্টের চিকিৎসা। জানা গিয়েছে, অসুস্থ শিশুর চিকিৎসার সমস্ত খরচ বহন করছেন সোদু সুদ। ৪ এপ্রিল থেকে শুরু হয়েছে চিকিৎসা। এই প্রথম নয়! এর আগেও একটি ১ বছরের মেয়ের হার্ট অপারেশনের জন্য আর্থিক সাহায্য করেছিলেন অভিনেতা।

    আজ গোটা দেশ সোনু সুদকে ভগবানের মতো ভক্তি করে! মানুষের মনের মণিকোঠায় তাঁর অবিচল শ্রদ্ধার আসন। বিহারে বানানো হয়েছে তাঁর বিশাল মূর্তি, তেলেঙ্গানার সিড্ডিপেট জেলার দুব্বা টান্ডা গ্রামে অভিনেতার প্রতি শ্রদ্ধা জানাতে তৈরি হয়েছে মন্দির, স্থাপিত হয়েছে সোনুর মূর্তি।

    দরিদ্রদের পাশে দাঁড়াতে নিজের সম্পত্তিও বন্ধক রেখেছেন সোনু সুদ। মুম্বইয়ের জুহুতে তাঁর ৮টি সম্পত্তি বন্ধক রাখা হয়েছে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের কাছে। জুহুর শিব সাগর CGHS-এর গ্রাউন্ড ফ্লোরে ২টি দোকান এবং ৬টি ফ্লোরের ৬খানি ফ্ল্যাট বন্ধক রাখা হয়েছে। ইস্কন মন্দিরের কাছে এবি নায়ার রোডে অবস্থিত এই বিল্ডিং। রেজিস্ট্রেশনের ৫ লক্ষ টাকা দেওয়া হয়েছে ১০ কোটি ঋণের জন্য। রেজিস্ট্রেশন করা হয়েছে ২৪ নভেম্বর। এগরিমেন্ট সই করা হয়েছে ১৫ সেপ্টেম্বর থেকে। এই সম্পত্তিগুলি সোনু এবং তাঁর স্ত্রী সোনালির নামে রয়েছে। জানা গিয়েছে, এই ঋণ গৃহঋণের চেয়ে অনেক চড়া সুদে নেওয়া হয়েছে।

    Published by:Rukmini Mazumder
    First published: