বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

দেখা গেল শরীর ! ক্যামেরার সামনেই পোশাক বদলালেন সোনম কাপুর ! ভাইরাল ভিডিও

দেখা গেল শরীর ! ক্যামেরার সামনেই পোশাক বদলালেন সোনম কাপুর ! ভাইরাল ভিডিও
photo source Instagram

সম্প্রতি সোনম তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন। যা তুমুল ভাইরাল হয়েছে।

  • Share this:

#মুম্বই: সোনম কাপুর। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধে 'সাওরিয়া' ছবিতে প্রথম অভিনয় করা শুরু করেন তিনি। বলিউডে একের পর এক ছবি করেছেন তিনি। প্রশংসা এবং পুরস্কার দুই পেয়েছেন অভিনয়ের জন্য। তবে শুধু অভিনেত্রী ছাড়াও তাঁর আর একটি পরিচয় হল তিনি অনিল কাপুরের মেয়ে। এছাড়া বলিউডের ফ্যাশন আইকনও তিনি। মডেলিংয়েও সোনমের বেশ নামডাক। তাঁর রূপের জাদুতে বহুবার মাতাল হয়েছেন দর্শক। সোনম কাপুর বিয়ের পর স্বামীর সঙ্গে বিদেশেই থাকেন বেশিরভাগ সময়। বিয়ের পর তাঁর কাজ বেশ কিছুটা কমে গিয়েছে।

View this post on Instagram

A post shared by Sonam K Ahuja (@sonamkapoor)

সম্প্রতি সোনমকে নিয়ে সমালোচনাও হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। বলিউডের নেপোটিজম বিষয়টি চর্চায় আসার পর অনেকেই অভিনেত্রীর সমালোচনা করেছেন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর গোটা বলিউডের চিত্রই বদলে গিয়েছে। অনেক কিছুই সামনে এসেছে। যার মধ্যে মাদকযোগ ও নেপোটিজম মুখ্য বিষয়। সে সময় সকলেই বলছেন, শুধু মাত্র বাবা অনিল কাপুরের জন্যই কাজ পেয়েছেন তিনি। অভিনয়টা নাকি তিনি একেবারেই পারেন না। এর জবাব অবশ্য সোনম সোশ্যাল মিডিয়াতেই দিয়েছেন। তিনি জানিয়েছিলেন, 'সাওরিয়া' ছবির অডিশনের সময় নাকি পরিচালক সঞ্জয়লীলা বনশালি জানতেন না যে সোনম আসলে অনিল কাপুরের মেয়ে। না জেনেই তাঁকে সিলেক্ট করেছিলেন। তাঁর বাবা কোনও কাজ তাঁকে পাইয়ে দেননি। যদিও এই কথার পর ফের ট্রোলড হন অভিনেত্রী।

তবে এসব কথায় কান দিলে সেলেবদের চলবে না। তাঁদের নিয়ে কথা হতেই থাকবে। সম্প্রতি সোনম তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন। যা তুমুল ভাইরাল হয়েছে। সোনম ক্যামেরার সামনেই নিজের পোশাক বদলাচ্ছেন। এবং একটি জনপ্রিয় কোম্পানির পোশাক পরে বিদেশের রাস্তায় মডেলিং করছেন। অসম্ভব সুন্দর লাগছে তাঁকে দেখতে। এই ভিডিও দেখার পর সকলেই সোনমের প্রশংসা করছেন। মুহূর্তে ভাইরাল হয় ভিডিও।

Published by: Piya Banerjee
First published: December 19, 2020, 7:11 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर