Home /News /entertainment /
Sonakshi Sinha: আঙুলে জ্বলজ্বল করছে মস্ত আংটি, তবে কি বাগদান সেরে নিলেন সোনাক্ষী সিনহা?

Sonakshi Sinha: আঙুলে জ্বলজ্বল করছে মস্ত আংটি, তবে কি বাগদান সেরে নিলেন সোনাক্ষী সিনহা?

সোনাক্ষীর অভিনেতা জাহির ইকবালের সঙ্গে প্রেমের সম্পর্কের গুঞ্জনে মুখর বলিউড

  • Share this:

    #মুম্বই:  বলিউডে বিয়ের মরশুম চলছে! ক্যাটরিনা কাইফ-ভিকি কৌশলের ঝাঁ-চকচকে বিয়ের পর সাতপাকে বাঁধা পড়লেন রণবীর কাপুর-আলিয়া ভাট! এই বছরই গাটছড়া বেঁধেছেন রাজকুমার রাও, অমিত সাধ-ও! এবার কি তবে বিয়ের পিড়িতে বসতে চলেছেন শত্রুঘ্ন সিনহা কন্যা সোনাক্ষী? বহুদিন ধরেই বলিউডের অলিতে-গলিতে কান পাতলে শোনা যাচ্ছে, অভিনেতা জাহির ইকবালের সঙ্গে নাকি চুটিয়ে প্রেম করছেন সোনাক্ষী! যদিও এই জল্পনায় শিলমোহর দেননি সোনাক্ষী বা তাঁর পরিবারের কেউ-ই!

    সোনাক্ষীর বিয়ের গুঞ্জনের সুত্রপাত 'দাবাং' নায়িকার হালে ইনস্টাগ্রামে পোস্ট করা একটি ছবি থেকে! বাঁ হাতে জ্বলজ্বল করছে মস্ত বড় হীরের একটি আংটি! ছবিতে সোনাক্ষী হাতটা মুখে দিয়ে রেখেছেন, নানা রং-এর নেলপালিশ পরা হাতে স্পষ্ট সেই আংটি! বলা বাহুল্য, ছবিটি এমন করেই তুলেছেন, যাতে আংটির দিকেই অনুরাগীদের দৃষ্টি আকর্ষিত হয়। এখানেই শেষ নয়, ছবিতে দেখা যাচ্ছে একটি পুরুষ হাত সোনাক্ষীর হাত ধরে আছে, তবে তাঁর হাতটুকুই শুধু দৃশ্যমান, মুখ দেখা যাচ্ছে না! ছবিটি পোস্ট করে সোনাক্ষী লিখেছেন, '' ‘আমার জন্য খুব বড় দিন। আমার স্বপ্ন পূরণ হতে চলেছে। তোমাদের সঙ্গে ভাগ করে নিতে চাই খুব তাড়াতাড়ি। এই পথ যে এত সহজ, তা ভাবতেও পারিনি।''

    আরও পড়ুন: সামাজিক নিয়মকে বুড়ো আঙুল, মা-কে যেভাবে বিশেষ সম্মান এই বলি তারকাদের...

    'আকিরা'-র এই পোস্ট দেখেই নেটিজেনদের মনে প্রশ্ন, তাহলে কি বাগদান সেরেই ফেললেন সোনাক্ষী সিনহা? অন্তত এই ছবিতে সে রকমই ইঙ্গিত মিলছে!

    View this post on Instagram

    A post shared by Sonakshi Sinha (@aslisona)

    না, গল্পটা এতটাও সহজ নয়! এখানেও ট্যুইস্ট আছে! সোনাক্ষীর হাতে আংটি ঝলমল করছে ঠিক-ই, কিন্তু সেটি বাগদানের আংটি নয়!  এই ছবি আসলে বাণিজ্যিক কৌশল। একটি সংস্থার হয়ে শ্যুট করেছেন অভিনেত্রী, এটি তারই ব্র্যান্ড শ্যুটের ছবি! ফ্যানেদের মনে কৌতূহল উসকে দিতেই ছবি পোস্ট!

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Sonakshi Sinha

    পরবর্তী খবর