Home /News /entertainment /
Sonakshi Sinha : প্রেম করছেন সোনাক্ষী, প্রকাশ্যে ভিডিও! বিয়ে করছেন কবে, পাত্রটিই বা কে?

Sonakshi Sinha : প্রেম করছেন সোনাক্ষী, প্রকাশ্যে ভিডিও! বিয়ে করছেন কবে, পাত্রটিই বা কে?

প্রেম করছেন সোনাক্ষী, প্রকাশ্যে ভিডিও! বিয়ে করছেন কবে, পাত্রটিই বা কে?

প্রেম করছেন সোনাক্ষী, প্রকাশ্যে ভিডিও! বিয়ে করছেন কবে, পাত্রটিই বা কে?

Sonakshi Sinha : বলিউডে এই নতুন তারকা জুটির কথা প্রকাশ্যে আসতেই, আরও একটি প্রশ্ন উঠছে, কবে বিয়ে করছেন সোনাক্ষী

  • Share this:

    #মুম্বই: বি-টাউনে ফের প্রেমের আবেশ। এবার প্রকাশ্যে এলো অভিনেত্রী সোনাক্ষী সিনহার প্রেম। বহুদিন ধরেই জল্পনা চলছিল। অবশেষে প্রকাশ্যে এলো জাহির ইকবালের সঙ্গে সম্পর্কে রয়েছেন সোনাক্ষী। জাহির নিজেই সোশ্যাল মি়ডিয়া পোস্টের মাধ্যমে নিজেদের সম্পর্কের কথা ঘোষণা করলেন।

    সোনাক্ষীর সঙ্গে একটি মজার ভিডিও পোস্ট করে জাহির লিখলেন, 'আই লাভ ইউ'। একটি বিমানে বার্গার খাওয়ার সময়ে সেই মজার ভিডিওটি করেন জাহির ও সোনাক্ষী। এই ভিডিও শেয়ার করে সোনাক্ষীকে জন্মদিনের শুভেচ্ছাও জানিয়েছেন জাহির। জন্মদিনে শুভেচ্ছা জানানোর পাশাপাশিই সোনাক্ষীর প্রতি নিজের ভালবাসা প্রকাশ্যে এনেছেন তিনি। সোনাক্ষীও পাল্টা কমেন্টে ভালবাসা প্রকাশ করেছেন।

    ভিডিওতে সোনাক্ষীকে দেখা যাচ্ছে কালো রঙের একটি টিশার্টের উপরে প্রিন্টেড জ্যাকেট পরা অবস্থায়। আর মাথায় ক্যাপ। অন্যদিকে জাহিরের পরনে সাদা টুপি। জাহির ইকবাল এই পোস্টটি শেয়ার করতেই দুই তারকার বন্ধুরাই তাঁদের শুভেচ্ছায় ভরিয়ে দেন। যেমন তারা সুতারিয়া, রোহন শ্রেষ্ঠা, পত্রলেখা, বরুণ শর্মা, রাঘব জুয়াল সহ আরও অনেকে সোনাক্ষী ও জাহিরকে শুভেচ্ছা জানান।

    View this post on Instagram

    A post shared by Zaheer Iqbal (@iamzahero)

    আরও পড়ুন- তোমার যেটা ভাল মনে হয় করো! সুশান্তের মৃত্যুর পরে অঙ্কিতাকে বলেছিলেন ভিকি

    বলিউডে এই নতুন তারকা জুটির কথা প্রকাশ্যে আসতেই, আরও একটি প্রশ্ন উঠছে, কবে বিয়ে করছেন সোনাক্ষী ও জাহির। এক সূত্রের খবর অনুযায়ী, এই বছরই নাকি বিয়ের পিঁড়িতে বসবেন সোনাক্ষী ও জাহির। প্রসঙ্গত, কাজের দিক তেকে সোনাক্ষীকে আগামীতে দেখা যাবে 'ডাবল এক্স এল' নামে একটি ছবিতে। এই ছবিতে মুখ্য ভূমিকায় তাঁর সঙ্গে রয়েছেন অভিনেত্রী হুমা কুরেশিও। অন্যদিতে জাহির ইকবাল বলিউডের ছবি 'দ্য নোটবুক'-এ অভিনয় করেছেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Sonakshi Sinha

    পরবর্তী খবর