• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • 'সুশান্তের মৃত্যুকে হাতিয়ার করে মহান হতে চাইছে কঙ্গনা', মুখ খুললেন সোনা মহাপাত্র !

'সুশান্তের মৃত্যুকে হাতিয়ার করে মহান হতে চাইছে কঙ্গনা', মুখ খুললেন সোনা মহাপাত্র !

এক অভিনেতার মর্মান্তিক মৃত্যুকে হাতিয়ার করে মানুষের চোখে মহান হওয়ার অসফল চেষ্টা এটা।

এক অভিনেতার মর্মান্তিক মৃত্যুকে হাতিয়ার করে মানুষের চোখে মহান হওয়ার অসফল চেষ্টা এটা।

এক অভিনেতার মর্মান্তিক মৃত্যুকে হাতিয়ার করে মানুষের চোখে মহান হওয়ার অসফল চেষ্টা এটা।

  • Share this:

    #মুম্বই: বলিউডের পাঙ্গা কুইন কঙ্গনা রানাওয়াতের বক্তব্যে বলি পাড়ার অনেকেই প্রশ্ন তুলেছেন সমালোচনা করেছেন অভিনেত্রীর। উর্মিলা মাতন্ডকরকে সফট পর্ন স্তার বলার পর থেকেই অনেকেই সমালোচনা করেছেন কঙ্গনার। শুধু উর্মিলা নয় বলিউডের অনেককেই দোষারোপ করেছেন কঙ্গনা। আর এই সব কিছুর সূত্রপাত তিনি করেন সুশান্তের মৃত্যুর পর থেকে।

    দিয়া মির্জা, সোনম কাপুর এদেরকেও ছাড়েননি কঙ্গনা। এবার কঙ্গনাকে ট্যুইটারে তুলোধনা করলেন গায়িকা সোনা মহাপাত্র। সোনাকে সব সময় দেখা যায় গান নিয়েই ব্যস্ত থাকতে। তবে এবার তিনিও চুপ থাকতে পারলেন না। সোনা ট্যুইট করে লেখেন, "কাউকে মাফিয়া বলা, কাউকে সফট পর্ন স্টার বলা কাউকে সস্তার মানুষ বলাটা কোনও মহান কাজ নয়। এক অভিনেতার মর্মান্তিক মৃত্যুকে হাতিয়ার করে মানুষের চোখে মহান হওয়ার অসফল চেষ্টা এটা। এসব করে তুমি হিন্দু ধর্মকে আগে নিয়ে যাবে না, বরং এক খারাপ দিক তুলে ধরবে। "

    প্রসঙ্গত, কঙ্গনা মুখ খুলেছিলেন সুশান্তের মৃত্যু নিয়ে। অভিযোগ করেছিলেন বলিউডের তাবড় তাবড় পরিচালক প্রযোজকদের বিরুদ্ধে। নেপোটিজম, বলিউডের ড্রাগচক্রের মতো বহু বিষয় নিয়ে তিনি সরব হয়েছেন। এর পর থেকেই কঙ্গনা প্রাণের হুমকি পেতে শুরু করেন। ঘটনার সূত্রপাত দিনয়কয়েক আগে। বলিউডে নেপোটিজম এবং মাদক চক্র নিয়ে সরব কঙ্গনা মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করেন। মুম্বইবাসীর ভাবাবেগে আঘাত করে এই মন্তব্য, এই যুক্তিতে প্রতিবাদে মুখর হয় শিবসেনা। শিবসেনা নেতা সঞ্জয় রাউত কঙ্গনাকে 'হারামখোর' ও বলেন। এই বিতণ্ডায় স্পষ্টই দু'ভাগ হয়ে যায় বলিউড। অনেকেই বলতে থাকেন, কঙ্গনা যেমন মুম্বইকে কদর্য আক্রমণ করছেন, তেমনই সঞ্জয়ের এই মন্তব্যও অত্যন্ত কুৎসিত।মুম্বইয়ের দিকে আঙুল তুলতে সঞ্জয় সপাটে বলেন, কঙ্গনার আর মুম্বই আসার দরকার নেই। দমবার পাত্রী নন কঙ্গনা। উত্তর ফিরিয়ে তিনিও সরাসরি বলেন, "আমার বাকস্বাধীনতা রয়েছে। যে কোনও প্রান্তে যাওয়ার অধিকারও রয়েছে।" কঙ্গনা একই সঙ্গে জানিয়ে দিয়েছিলেন তিনি ৯ সেপ্টেম্বর মুম্বইয়ে পা রাখতে চলেছেন। সেইমতো মুম্বই আসেন তিনি। এর পরই শিবসেনার উদ্ধব ঠাকরের নেতৃত্বাধীন মহারাষ্ট্র সরকার কঙ্গনা রানাওয়াতের বিরুদ্ধে একের পর এক পদক্ষেপ নিতে শুরু করে দেয়। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় কঙ্গনা রানাওয়াত মুখ খোলার পর থেকেই শিবসেনার সঙ্গে অভিনেত্রীর একাধিক ইস্যুতে সংঘাত শুরু হয়। এই লড়াই এখনও চলছে। কোথাও যেন সুশান্তের মৃত্যুকে সত্যিই হাতিয়াড় করছেন কঙ্গনা। এমনটা বলিউডের অনেকেরই মত।

    Published by:Piya Banerjee
    First published: