Home /News /entertainment /
Sohini Sarkar : সোহিনী ও রণজয়ের সম্পর্কে কি ইতি? অভিনেত্রীর পোস্ট ঘিরে তুমুল জল্পনা

Sohini Sarkar : সোহিনী ও রণজয়ের সম্পর্কে কি ইতি? অভিনেত্রীর পোস্ট ঘিরে তুমুল জল্পনা

সোহিনী ও রণজয়ের সম্পর্কে কি ইতি?

সোহিনী ও রণজয়ের সম্পর্কে কি ইতি?

Sohini Sarkar : সকলেই জানেন অভিনেতা রণজয়ের সঙ্গে বেশ কিছুদিন হল সম্পর্কে আছেন সোহিনী।

  • Share this:

    #কলকাতা: টলিউডের অন্যতম চর্চিত অভিনেত্রীদের মধ্যে একজন হলেন সোহিনী সরকার। নাটকের মঞ্চ থেকে বড় পর্দা, সর্বত্রই অভিনয়ে মুগ্ধ করেছেন সোহিনী। তবে অভিনয়ের পাশাপাশি যে কোনও বিষয়ে স্পষ্ট মতামত রাখেন তিনি। তাঁর বুদ্ধিদীপ্ত ব্যক্তিত্বও পছন্দ অনুরাগীদের। পাশাপাশি নিজের ব্যক্তিগত জীবন নিয়েও বিশেষ রাখঢাক নেই।

    সকলেই জানেন অভিনেতা রণজয়ের সঙ্গে বেশ কিছুদিন হল সম্পর্কে আছেন সোহিনী। কিন্তু সেই সম্পর্কে কি ইতি টেনেছেন তারকা জুটি? অন্তত সোহিনীর ইনস্টাগ্রাম স্টোরি তেমন কথাই বলছে। ইনস্টাগ্রাম স্টোরিতে সোহিনী লিখছেন, 'সিঙ্গল অ্যান্ড আই অ্যাম লাভিং এভরি সিঙ্গল মোমেন্ট অফ ইট'।

    আরও পড়ুন- শাহরুখের মন্নত-এ বসেছে নতুন নেমপ্লেট! কত খরচ করেছেন কিং খান জানেন?

    সোহিনীর এই পোস্ট দেখেই শুরু হয়েছে জল্পনা। নেটিজেনদের প্রশ্ন, তবে কি সোহিনী ইতি টেনেছেন সম্পর্কে? ফের কি অভিনেত্রীর রিলেশনশিপ স্টেটাস সিঙ্গল? যদিও এই বিষয়ে কোনও ইঙ্গিত পাওয়া যায়নি রণজয়ের থেকে। ইনস্টাগ্রামে চোখ রাখলে দেখা যায় রণজয় সোহিনীকে ফলো করছেন। কিন্তু রণজয়ের ফলোয়ারদের তালিকায় নেই রণজয়ের নাম। এই বিষয়টিও কি সম্পর্ক বিচ্ছেদের ইঙ্গিত দিচ্ছে? তবে সব জল্পনার অবসান সময়ই করতে পারবে।

    প্রসঙ্গত, কাজের দিক থেকে ওয়েব সিরিজেও বেশ কিছু কাজ করছেন সোহিনী। টেলিভিশন থেকে কেরিয়ার শুরু করেছিলেন। বড় পর্দার পাশাপাশি সম্প্রতি তাঁকে হইচই এর সিরিজ শ্রীকান্ত-তে রাজলক্ষ্মীর চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। নাটকের মঞ্চেও তাঁকে যাঁরা দেখেছেন, মুগ্ধ হয়েছেন। অন্যদিকে টেলি ধারাবাহিক গুড্ডি-তে প্রধান চরিত্রে অভিনয় করছেন রণজয়।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Sohini Sarkar

    পরবর্তী খবর