সহজেই মুক্তি পান গরমের হাত থেকে ! জানুন সোহিনী সরকারের সিক্রেট

photo source collected

গ্রীষ্মের উত্তাপ থেকে মোকাবিলায় যেন পুরোদমে প্রস্তুতি নিচ্ছেন সোহিনী।

  • Share this:

#কলকাতা: কৌশিক গঙ্গোপাধ্যায়ের (Kaushik Ganguly) আসন্ন প্রোজেক্ট 'কবাড্ডি কবাড্ডি' (Kabaddi Kabaddi) ছবিতে আবারও ঋত্বিক চক্রবর্তীর (Ritwick Chakraborty) সঙ্গে জুটি বেঁধেছেন সোহিনী সরকার (Sohini Sarkar)। মহামারী করোনার জেরে বেশিরভাগ সময়ই বাড়িতে রয়েছেন অভিনেত্রী। কিন্তু এবার গ্রীষ্মের উত্তাপ থেকে মোকাবিলায় যেন পুরোদমে প্রস্তুতি নিচ্ছেন সোহিনী।

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সোহিনী বলেন, “আমি সাধারণভাবে হালকা খাবার খেতে পছন্দ করি। আমি আমিষ খাবারের তুলনায় নিরামিষ খাবার বেশি পছন্দ করি। এবং সেটাই নিয়মিত করি। আমি প্রচুর ফল, যেমন তরমুজ, কলা, শসা ইত্যাদি খেয়ে থাকি। দই এবং কোমল নারকেল জল আমার জন্য অবশ্যই প্রয়োজনীয়।" পাশাপাশি অভিনেত্রী জানান যে, এই সব কিছু ছাড়াও তিনি বছরে ৩৬৫ দিনই বিভিন্ন ফলের রস তাঁর খাদ্য তালিকায় রাখেন। তবে গ্রীষ্মকালে তা খাওয়ার পরিমাণ একটু বাড়ান। "বাকি সময় আমার এক গ্লাস ফলের রস খেতে বেশ কিছুটা সময় লেগে যায়।"

অভিনেত্রী স্পষ্ট জানিয়েছেন যে, তিনি বাইরে খাবার খাওয়ার বিষয়টি এড়িয়ে চলেন। তাঁর কথায়, “আমাদের মধ্যে প্রায় নিয়মিত পার্টিতে যোগদান করার একটা প্রবণতা থাকে। বাইরে আমরা নানা ধরনের প্রতিশ্রুতিতে আবদ্ধ থাকি। আমি বাইরের খাবার, বিশেষ করে গ্রীষ্মকালে এড়িয়ে চলার চেষ্টা করি।"

যদি ফ্যাশনের কথা আসে, তাহলে এক্ষেত্রে সোহিনীকে বেশিরভাগ সময়ই সুতির পোশাক পরতে দেখা যায়। নিজের ফ্যাশন প্রসঙ্গে অভিনেত্রী বলেন, “খুব সহজেই আমার ত্বকে জ্বালা করতে শুরু করে, তাই আমি সুতির কাপড় পরতেই বেশি পছন্দ করি। আমি প্রচুর ইজি-ব্রিজি বা হাওয়া ঢোকে, এমন পোশাক পরে থাকি।"

প্রসঙ্গত, গ্রামীণ প্রান্তিক জীবনের লোকায়ত খেলাধুলা নিয়ে নতুন ছবি 'কবাড্ডি কবাড্ডি' তৈরি করছেন কৌশিক গঙ্গোপাধ্যায়। এই ছবির মুখ্য চরিত্রে দেখা যাবে ঋত্বিক চক্রবর্তী, সোহিনী সরকার এবং অর্জুন চক্রবর্তীকে (Arjun Chakraborty)। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত (Indradip Dasgupta)।

এই ছবিতে 'সীমা' চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সোহিনীকে। গ্রামের একেবারে সাধারণ মেয়ে সে। নাইটি পরে গায়ে গামছা নেওয়া সোহিনীকে যেন একেবারে অন্য রূপে দেখবেন দর্শকরা।

Published by:Piya Banerjee
First published: