Sohini Sarkar: সাদা শাড়িতে মোহময়ী সোহিনী ! ঝড়ের গতিতে ভাইরাল নায়িকার ভিডিও

Sohini Sarkar: সাদা শাড়িতে মোহময়ী সোহিনী ! ঝড়ের গতিতে ভাইরাল নায়িকার ভিডিও

Sohini Sarkar

Viral video: নববর্ষের দিনে সোহিনী ধরা দিলেন একেবারে বাঙালি সাজে।

  • Share this:

    #কলকাতা: সোহিনী সরকার (Sohini Sarkar)। টলিউডের অন্যতম অভিনেত্রী তিনি। ২০১১ সালে তাঁর অভিনয় সকলের নজরে আসে 'অদ্বিতীয়া' ধারাবাহিকে। যদিও তাঁর আগেও 'ওগো বধূ সুন্দরী' ধারাবাহিকেও অভিনয় করতে দেখা যায়। তাঁর প্রথম বড় পর্দায় অভিনয় 'রূপকথা নয়'। এর পর একের পর এক 'ফড়িং', 'ওপেনটি বায়োস্কোপ', 'ঝুমুরা', ' মণিহারা', 'রাজকাহিনী', 'হর হর ব্যোমকেশ', 'সিনেমাওয়ালা', 'ব্যোমকেশ পর্ব', ''বিদায় ব্যোমকেশ'-এর মতো একের পর এক ছবিতে তিনি দক্ষতার সঙ্গে অভিনয় করেন। ব্যোমকেশের সত্যবতীর চরিত্রে নিজেকে নতুন করে তুলে ধরেন তিনি। সৃজিত মুখোপাধ্যায়, অরিন্দম শীল থেকে শুরু করে টলিউডের জনপ্রিয় পরিচালকদের পরিচালনায় কাজ করেছেন তিনি। আবির থেকে অর্নিবাণ ভট্টাচার্য সকলের সঙ্গেই দাপটের সঙ্গে অভিনয় করেছেন সোহিনী।

    টলিউডের মিষ্টি, সুন্দরী নায়িকা তিনি। তাঁকে নিয়ে মাঝে মধ্যেই নানা গসিপ শোনা যায়। তিনি কার সঙ্গে প্রেম করছেন? কোন রাজনৈতিক দলে যোগ দিচ্ছেন এসব নিয়ে নানা কথা শোনা যায়। তবে সোহিনী (Sohini Sarkar) চুপ থাকেন না। রাজনৈতিক দলে যোগদান নিয়ে যে গুজব রটেছিল তাঁর জবাব তিনি দিয়েছেন নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে। জানিয়েছিলেন, কোথাও যোগ দিচ্ছেন না তিনি, নিজের অভিনয় নিয়ে ভালো আছেন। গুজব ছড়াতে বারণ করেছিলেন সকলকে। সোহিনীর এই সাহসের প্রশংসা সব সময় তাঁর ভক্তরা করে থাকেন।

    কাজ না থাকলে বেড়াতে যেতে খুব পছন্দ করেন এই নায়িকা। কখনও শান্তি নিকেতন, তো আবার কখনও বেনারসের ঘাটে একেবারে সাধারণ বেশে ঘুরে বেড়ান তিনি। কথা বলেন মানুষের সঙ্গে। এক্কেবারে মাটির মানুষ সোহিনী। এই নায়িকাকে সব ধরণের পোশাক পরতে দেখা গেলেও, শাড়ি বা বাঙালি পোশাকেই তাঁকে বেশি দেখা যায়। অন্য পোশাক দেখলে আবার তাঁর ভক্তরা রাগও করেন অভিনেত্রীর ওপর। সে যাই হোক, আজ নববর্ষ। দীর্ঘ সময় ধরে মানুষ করোনা ভাইরাসের সঙ্গে লড়ছে। এই সময় নববর্ষ পালনেও করোনার ছোঁয়া রয়েছে। ভয়ে ভয়েই সতর্কতা মেনে সকলে এই দিনটাকে পালন করছে। এ বছর দোকানে দোকানে হালখাতায় মানুষের তেমন ভিড় নেই। সবটার কারণ সেই করোনা। কবে যে মানুষ এর থেকে মুক্তি পাবে তা জানা নেই। কিন্তু এই দিনটায় একটু সাজগোজ তো করাই যায়। তাই নববর্ষের দিনে সোহিনী ধরা দিলেন একেবারে বাঙালি সাজে। লাল পেড়ে সাদা শাড়ি। রূপোর গয়না। মাথায় লাল টিপ। চুলে বেল ফুল। গানের তালে তালে ধরা দিলেন সোহিনী(Sohini Sarkar) । এই ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করে সোহিনী লিখলেন, "মুছে যাক গ্লানি, ঘুচে যাক জরা...শুভ নববর্ষ ১৪২৮" মানুষকে রোগ মুক্ত হওয়ার বার্তা সুন্দর করে দিলেন নায়িকা। এই ভিডিও বহু মানুষের মন জয় করেছে।

    Published by:Piya Banerjee
    First published: